fbpx

শপিংমলে কেক কাটলেন অপু বিশ্বাস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শনিবার (১ মে) বেশ কয়েকজন মডেল, সংগীতশিল্পীকে নিয়ে রাজধানীর যমুনা ফিউচার পার্কে কেক কাটেন ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিন্তু এদিন অপু বিশ্বাসের জন্মদিন ছিল না। তবে এই আয়োজন কেন?

সংশয় দূর করে অপু বিশ্বাস জানান, যমুনা ফিউচার পার্কের গ্রাউন্ড ফ্লোরে আহাম ফ্যাশন হাউজের শোরুম ওপেনিং করতে গিয়েছিলাম। আর এ জন্য এসব আয়োজন।

কোরিওগ্রাফার গৌতম সাহার আয়োজনে শোরুম ওপেনিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জনপ্রিয় সংগীতশিল্পী এফ এম সুমন, মডেল বারিশা, তৃণ, অন্তরা, ট্রান্স জেন্ডার তাসনুভা আনান, আহামের কর্ণধার জীবন প্রমুখ।

অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গত মাসে মুক্তি পায়। ‘ছায়াবৃক্ষ’ সিনেমার অধিকাংশ শুটিং শেষ। এদিকে অনেক আগে শেষ করেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

তাছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি এখন মুক্তির দিন গুনছে।

Advertisement
Share.

Leave A Reply