fbpx

শাবিপ্রবিতে বাদ পড়া শিক্ষার্থীরা টিকা পাবেন ১৪ নভেম্বর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) যেসব শিক্ষার্থী করোনা টিকার প্রথম ডোজ নিতে পারেন নি, আগামী রবিবার (১৪ নভেম্বর) তাঁদের বিশেষ ব্যবস্থায় টিকা দেওয়া হবে।

শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার থেকে টিকা পাবেন বলে মঙ্গলবার (০৯ নভেম্বর) দুপুরে জানান শাবিপ্রবির মেডিকেল প্রশাসক অধ্যাপক ড. মো. কবির হোসেন।

তিনি বলেন, শাবিপ্রবির যেসব শিক্ষার্থী এখনও টিকা নিতে পারেননি, তারা আগামী রবিবার টিকা নেওয়ার সুযোগ পাবেন। এরপর টিকা কার্যক্রম বন্ধ করে দেওয়া হবে। শিক্ষার্থীরা চাইলেও মেডিকেল সেন্টার থেকে টিকার প্রথম ডোজ নিতে পারবেন না।

কবির হোসেন আরও বলেন, ‘আমরা গত ১৬ অক্টোবর থেকে টিকা কার্যক্রম শুরু করেছি। ওইদিন থেকে ২৭ অক্টোবর পর্যন্ত এক হাজার ৭১৭ জন শিক্ষার্থী ফাইজারের প্রথম ডোজ নিয়েছেন। আমাদের বিশ্ববিদ্যালয়ে মোট নয় হাজার ২৪২ জন শিক্ষার্থী রয়েছেন। এর মধ্যে ৯৫ শতাংশের বেশি শিক্ষার্থী টিকার আওতায় এসেছে। আমরা শিক্ষার্থীদের শতভাগ টিকার আওতায় নিয়ে আসতে চাই।’

শিক্ষার্থীরা জাতীয় পরিচয়পত্র অথবা জন্ম নিবন্ধন, টিকা কার্ডের মূলকপি ও ফটোকপি (যদি থাকে) এবং স্টুডেন্ট আইডি কার্ডের ফটোকপি জমা দিয়ে এই টিকা নিতে পারবেন। আর যেসব শিক্ষার্থী জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ছাড়া টিকা নিয়েছেন, তাদের দ্রুত এনআইডি কার্ড তৈরি করতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে তথ্য জমা দিতে হবে।

Advertisement
Share.

Leave A Reply