fbpx

শুভ’র নতুন লুক, চমকে দিয়েছে সবাইকে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

একের পর এক নতুন নতুন সিনেমায় ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিচ্ছেন জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। প্রত্যেকটি সিনেমাতেই তিনি নতুন নতুন লুকে হাজির হয়েছেন।

বঙ্গবন্ধু’র বায়োপিকে এক লুকে দেখা গেছে তাকে, আবার ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় আরেক লুকে তিনি হাজির হয়েছেন  দর্শকের সামনে। এবার নতুন আরেকটি লুকে তিনি হাজির হচ্ছেন।

১৩ জানুয়ারি এই অভিনেতা আবারও নতুন আরেকটি লুকে হাজির। এদিন মুক্তি পেয়েছে ‘নুর’ সিনেমার পোস্টার। যেখানে শুভ’র লুক দেখে ভক্তরা যারপরনাই বিস্মিত। পোস্টারে দেখা যাচ্ছে, আরিফিন শুভ একটি ছবি হাতে অস্বাভাবিক, উদভ্রান্ত দৃষ্টিতে, পাগলের মত বসে আছেন। ছোট ছোট চুল আর মুখে রয়েছে অসংখ্য কাটাছেঁড়ার দাগ।

গত আগস্ট মাসে শুরু হয়েছিল ‘নূর’ সিনেমার দৃশ্যধারণ। মূলত এর লুকের প্রয়োজনে  শুভ’র চুলটাকে একেবারে ছেঁটে ফেলা হয়েছিল তখন।

ছবিটি শুভ নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘এই যে তুমি পাশেই আছো কিন্তু আমার কাছে নাই, আমার মতো এমন জীবন কেউ কখনও বাঁচে নাই।’

শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন রায়হান রাফি। এর নির্বাহী প্রযোজক শুভ নিজেই। সিনেমায় শুভ’র বিপরীতে আছেন অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী।

 

Advertisement
Share.

Leave A Reply