fbpx

শেখ কামাল চরিত্রে থাকছেন না রওনক হাসান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা নির্মিত হতে চলেছে। এই বায়োপিক তৈরির জন্য পরিচালক হিসেবে বায়োপিক মাস্টার খ্যাত নির্মাতা মুম্বাইয়ের শ্যাম বেনেগালকে বেছে নেয়া হয়েছে।

জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক এ চলচ্চিত্রের নাম নির্ধারণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু’। এখানে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের চরিত্রে অভিনয়ের কথা ছিলো অভিনেতা রওনক হাসানের। তথ্য মন্ত্রণালয় থেকে তার নামও ঘোষণা করা হয়েছিলো।

কিন্তু প্রাথমিকভাবে নির্বাচিত এ অভিনেতাকে আনুষ্ঠানিক চুক্তির আগেই চলচ্চিত্রটি থেকে বাদ দেওয়া হয়েছে। বিষয়টি রওনক নিজেই নিশ্চিত করেছেন ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে।

রওনক হাসানের স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে দেওয়া হলো,

‘প্রতিদিনই কেউ না কেউ বঙ্গবন্ধু পুত্র শেখ কামাল ও আমার ছবি যোগ করে আমাকে ট্যাগ করছেন। সকলের অবগতির জন্য জানাচ্ছি যে , আমি বায়োপিক ‘বঙ্গবন্ধু’তে শেখ কামাল চরিত্রে অভিনয় করছি না। একাধিক অডিশন, অতঃপর নির্বাচিত হবার ঘোষণা, পোশাকের মাপ দেয়া, শিল্পী সম্মানী নির্ধারণ করা, শুটিং সিডিওল নির্ধারণ করার পর চুক্তি স্বাক্ষরের দিন আমি যখন মাঝপথে রাস্তায় তখন কর্তৃপক্ষ আমার চেয়ে বেটার অপশন খুঁজে পেয়েছেন। সুতরাং আমি এখন আর বায়োপিকের সাথে কোনো প্রকার যুক্ত নই। তাই বায়োপিক সম্পর্কিত যেকোনো লেখা বা পোস্টে আমার নাম বা ছবি ট্যাগ করা থেকে সকলকে বিরত থাকার জন্য অনুরোধ করছি। আমি বায়োপিক এর সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।’

উল্লেখ্য, ২৫ জানুয়ারি থেকে ভারতের মুম্বাইতে এ ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে। এতে অংশ নিতে ১৯ জানুয়ারি বাংলাদেশের চঞ্চল চৌধুরীসহ বেশ কয়েকজন শিল্পী মুম্বাইতে যাবেন।

Advertisement
Share.

Leave A Reply