fbpx

শেষ হলো ‘গুনিন’ শুটিং

Pinterest LinkedIn Tumblr +

অভিনেত্রী পরীমনি তার নতুন সিনেমা ‘গুনিন’-এর শুটিং শেষ করলেন গত রবিবার। শুটিং থেকে ফিরে নিজের ফেসবুকে এই তথ্য প্রকাশ করেন সময়ের আলোচিত এই ঢালিউড অভিনেত্রী।

পরী লিখেন, ‌’এই যে আমি ‘গুনিন’- এর শুটিং থেকে একটু ছুটি নিয়ে এসে বার্থডে সেলিব্রেশন, সারাদিন বাচ্চাদের নিয়ে হইহুল্লোর, সন্ধ্যা থেকে লেট নাইট পার্টি, পরদিন আর্লি মর্নিং আদালত শেষ করে আবার শুটিং জয়েন করলাম। দারুন একটা সিনেমার কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।
শুকরিয়া।’

ব্রাহ্মণবাড়িয়া ও মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে নিজের চতুর্থ ছবিটির শুটিং করেছেন গিয়াস উদ্দিন সেলিম। এই ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, মোস্তফা মনওয়ার, ঝুনা চৌধুরী, ইরেশ যাকের, শরিফুল রাজ, শিল্পী সরকার অপু, নাসির প্রমুখ।

শেষ হলো ‘গুনিন’ শুটিংকথা সাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুনিন’ অবলম্বনে নির্মাণ হয়েছে ছবিটি। ৫০ বছর আগের কৃষিজীবী একটি গ্রামের গল্প নিয়ে ‘গুনিন’ ছবির কাহিনি। সেখানে জিন–ভূত তাড়ানো হয়। গ্রামের বাইরে একটা আস্তানা আছে। সেখানে উড়ছে লাল কাপড়ের নিশান। সেই গ্রামের রক্ষণশীল সমাজের মুসলমান এক নারী রাবেয়া। এই রাবেয়া চরিত্রে দেখা যাবে পরীমনিকে।

Share.

Leave A Reply