fbpx

সবমিলে কথা তো একটাই, ‘দেশে খেলা’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শুক্রবার হঠাৎ করেই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এসেই মুখোমুখি গণমাধ্যমের, কণ্ঠে সাকিব-তাসকিন-মিরাজদের জন্য হাহাকার যেমন ছিল, ছিল তরুণদের জন্য শুভকামনাও।

“তাসকিনকে পাচ্ছি না, ওয়ান অব দ্য বেস্ট ফাস্ট বোলার্স। মিরাজকে দেখেন, একটা অলরাউন্ডার ছিল না, এখন একটা অলরাউন্ডার পেলাম; সেই মিরাজও নাই, সাকিবও নাই। কিছুটা তো সমস্যা হবেই। আমরা এতদিন ধরে যাদের তৈরী করছি, চেষ্টা করছি সামনের জায়গাগুলো পূরণ করার জন্য তাদের জন্য একটা বিরাট সুযোগ। তারা যাতে এখানটায় ভালো খেলতে পারে, খেলে, এটাই আশা করছি।”

সেইসাথে বিসিবি সভাপতি খেলোয়াড়দের বিশ্রাম নিয়েও কথা বলেছেন, “এত এত খেলা, খেলোয়াড়দের ওপর মানসিক এবং শারীরিক চাপ বেড়েই চলেছে। সিনিয়র খেলোয়াড়দের কথা চিন্তা করেন, তাদের জন্য কতটা কষ্টকর! তারা তো ব্রেকই পাচ্ছে না।”

সাকিব, তাসকিন, মিরাজরা নাই। তবুও আশা হারাচ্ছেন না বিসিবি সভাপতি। এই দেশের মাটিতেই টাইগাররা জিতেছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ডের মতো পরাশক্তির বিপক্ষে। পাপনের বিশ্বাস, শ্রীলঙ্কার বিপক্ষেও জিতবে দল, খেলাটা যে বাংলাদেশে, “যতোই হোক সবমিলে কথা তো একটাই, ‘দেশে খেলা।”

Advertisement
Share.

Leave A Reply