fbpx
BBS_AD_BBSBAN
৩০শে নভেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

সবাইকে নিঃসংকোচে টিকা নেওয়ার আহ্বান : সিইসি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

করোনা টিকা গ্রহণ করে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা জনগণের উদ্দেশ্যে বলেন, টিকা নেওয়ার পর এই মূহুর্তে তিনি নিজেকে নিরাপদ মনে করছেন। কোন ধরনের অসুবিধা বা প্রতিক্রিয়া বোধ করছেন না বলে তিনি সকলকে নিঃসংকোচে টিকা গ্রহণ করার আহ্ববান জানান।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) টিকা গ্রহণ করেন প্রধান নির্বাচন কমিশনার। টিকা নেওয়ার পর আধা ঘণ্টা পর্যন্ত তাকে অবজারভেশনে রাখা হয়। কোন ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে না বোধ করলে তিনি এরপর সাংবাদিকদের সাথে কথা বলেন।

সিইসি এসময় বলেন, অন্যান্য উৎসবের মতো টিকাদানও উৎসবে পরিণত হয়েছে। তিনি এসময় যার যার এলাকা থেকে সকলকে টিকা নেওয়ার জন্য অনুরোধ করেন।

এসময় সিইসির পাশাপাশি নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীসহ সরকারের উর্ধ্বতন বেশকিছু কর্মকর্তাও টিকা গ্রহণ করেন। সোমবার বিএসএমএমইউতে সকাল নয়টা থেকেই ৮টি বুথে টিকাদান কর্মসূচি চলছে।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, গতকাল রবিবার সারা দেশে টিকা পেয়েছেন ৩১ হাজার ১৬০ জন। তার মধ্যে ঢাকায় টিকা নিয়েছেন ৫ হাজার ৭১ জন। তাদের দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করতে হবে আগামী ৮ মার্চ।

এর আগে, ২৭ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনার টিকা কর্মসূচির উদ্বোধন করেন। সেদিন রাজধানীর পাঁচটি হাসপাতালে মোট ২১ জনকে টিকা দেয়া হয়।

Advertisement
Share.

Leave A Reply