fbpx
BBS_AD_BBSBAN
২১শে ফেব্রুয়ারি ২০২৪ | ৮ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

সরছে মাঠের কাভার, কখন শুরু হবে খেলা?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কাল সারাদিন বৃষ্টিতে এক বলও মাঠে গড়াতে পারেনি। তবে আজ শুক্রবার সকাল থেকে বৃষ্টি কমতে কমতে অবশেষে বেলা ১০টার দিকে থেমেছে। তাই সরেছে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামের কাভারও। বেলা ১১টায় আম্পায়াররা মাঠ পরিদর্শনের পর জানিয়েছেন, খেলা শুরু হবে বেলা ১২টায়।

আজ নির্ধারিত সময়ের ১৫ মিনিট আগে অর্থাৎ সকাল ৯টা ১৫ মিনিট থেকে খেলা শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টি ও মাঠ প্রস্তুতের জন্য প্রথম সেশনের অনেকটা সময় কেটে যাওয়ায় আজ তা সম্ভব হয়নি। ৯৮ ওভার খেলা হওয়ার কথা ছিল আজ।

গতকাল সারা দিনে স্টেডিয়ামের কাভার সরানোর সুযোগ হয়নি। খেলোয়াড়রা মাঠে এলেও বেশির ভাগই সময় পার করেছেন ড্রেসিংরুমে। এর আগে টেস্টের প্রথম দিনে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। মিরপুরের স্পিন স্বর্গে নিউজিল্যান্ডের স্পিনারদের সামনে দাঁড়াতেই পারেনি বাংলাদেশ।

ছোট ছোট জুটি গড়ে ১৭২ রানে করে অলআউট হয় নাজমুল হোসেনের দল। কিন্তু শেষ বিকেলে বল হাতে নিয়ে নিউজিল্যান্ডের ব্যাটিংয়েও ধস নামান বাংলাদেশ দলের স্পিনাররা। তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজের সামনে তালগোল পাকিয়ে ৫৫ রান তুলে তাই ৫ উইকেট হারিয়ে প্রথম দিন শেষ করে নিউজিল্যান্ড।

Advertisement
Share.

Leave A Reply