fbpx

সাকিবের পছন্দের একাদশের অধিনায়ক বাশার, আছেন রুবেল-মুস্তাফিজ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রবিবার দারাজের ফেসবকু লাইভ আড্ডায় এসেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কথা বলেছেন প্রায় চল্লিশ মিনিট। সাকিবকে পেয়ে শুরুতেই উপস্থাপনার দায়িত্বে থাকা ‘সারা’ প্রশ্ন করে বসেন, যদি সুযোগ থাকে বাংলাদেশের খেলোয়াড়দের মধ্য থেকে নিজের পছন্দের একাদশ নির্বাচন করার, সাকিব কাকে কাকে রাখতেন দলে!

এমন প্রশ্নের জন্য যে প্রস্তুত ছিলেন না সাকিব নিজেও, তা প্রশ্ন শোনার পর তার প্রতিক্রিয়াতেই স্পষ্ট। তবুও চ্যালেঞ্জটা নিয়েছেন সাকিব, চিরদিন তো এটাই করে এসেছেন! লড়েছেন প্রতিকুল পরিস্থিতির সাথে, তৈরি করেছেন উদাহরণ।

সাকিবের পছন্দের একাদশের অধিনায়ক বাশার, আছেন রুবেল-মুস্তাফিজ

সাকিব একাদশে রেখেছেন পঞ্চপান্ডবের সবাইকেই।

সাকিব তার পছন্দের একাদশ বলতে গিয়ে বলেন, ‘হঠাৎ করে এভাবে ১১ জনের নাম বলাটা কঠিন। তারপরেও যদি শুরু করি তাহলে ওপেনার থেকে প্রথমে তামিম, সেকেন্ড ওপেনার জাভেদ ওমর বেলিম। তিনে আশরাফুল, চারে সাকিব আল হাসান।(হাসি) পাঁচে মুশফিকুর রহিম, ছয়ে মাহমুদুল্লাহ রিয়াদ, সাতে মোহাম্মদ রফিক (একটু ভেবে)। আটে মাশরাফী বিন মোর্ত্তজা, হাবিবুল বাশার ক্যাপ্টেন। দুই পেসার রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।’

সাকিবের পছন্দের একাদশ

হাবিবুল বাশার (অধিনায়ক), তামিম ইকবাল, জাভেদ ওমর বেলিম, মোহাম্মদ আশরাফুল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ রফিক, মাশরাফী বিন মোর্ত্তজা, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

Advertisement
Share.

Leave A Reply