fbpx

সাতক্ষীরার মন্দিরে পূজা দিলেন মোদী

Pinterest LinkedIn Tumblr +

সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ্বরী কালীমন্দিরে পূজো দিয়ে বাংলাদেশ সফরের দ্বিতীয় দিনের কর্মসূচি শুরু করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

শনিবার সকাল সোয়া ১০টার দিকে তিনি পূজায় অংশ নেন। এর আগে সকাল ৯টা ৫৫ মিনিটে তাঁকে বহনকারী হেলিকপ্টার ঈশ্বরীপুরের হেলিপ্যাডে অবতরণ করে। সেখান থেকে তিনি কালীমন্দিরে যান।

মন্দিরে প্রার্থনায় অংশ নেয়ার পর সেবকদের সাথে কথা বলেন মোদী। সংক্ষিপ্ত আনুষ্ঠানিকতা শেষে সাড়ে ১০টার পরপরই তিনি যশোরেশ্বরী কালীমন্দির ত্যাগ করেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনে সাতক্ষীরায় ঈশ্বরীপুরে বিভিন্ন পর্যায়ে ১ হাজার ৩০০ পুলিশ সদস্য দায়িত্ব পালন করছেন। এ ছাড়া সাদা পোশাকে দায়িত্ব পালন করছেন আরও ২০০ পুলিশ সদস্য। বিভিন্ন এলাকায় লাগানো হয়েছে সিসি ক্যামেরা।

নরেন্দ্র মোদী ঐতিহ্যবাহী মন্দিরটিতে পূজা শেষে যান গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়। সেখানে বঙ্গবন্ধুর সমাধিতে গিয়ে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাবেন তিনি।

টুঙ্গিপাড়া থেকে মোদী যাবেন গোপালগঞ্জের ওড়াকান্দিতে। সেখানে মতুয়া সম্প্রদায়ের লোকজনের সাথে মতবিনিময় করবেন। তিনি মতুয়া সম্প্রদায়ের প্রাণপুরুষ হরিচাঁদ ঠাকুরের মন্দিরে পূজা দেবেন।

Share.

Leave A Reply