fbpx

সাধারণ ছুটির খবরটি মিথ্যা : স্বাস্থ্য মন্ত্রণালয়

Pinterest LinkedIn Tumblr +

বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। আবারও কি লকডাউনে যাচ্ছে দেশ? এ প্রশ্নটা এখন সাধারণ মানুষের মুখে মুখে। তবে এ বিষয়ে এখনো কোনো সরকারি সিদ্ধান্ত নেওয়া হয়নি।

এদিকে গুঞ্জন ছড়িয়েছে যে, দশ দিনের সাধারণ ছুটিতে যাচ্ছে দেশ। তবে এই গুঞ্জনকে খারিজ করে দিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় যে, সাধারণ ছুটি বিষয়ে যে খবর বিভিন্ন গণমাধ্যমে প্রচার করা হচ্ছে তা মিথ্যা।

রবিবার (২১ মার্চ) দুপুরে স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) মাইদুল ইসলাম প্রধানের পাঠানো এক বার্তায় এ কথা জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কিছু কিছু টেলিভিশন চ্যানেলের আজকের স্ক্রলে স্বাস্থ্য সেবা বিভাগের সচিব আব্দুল মান্নানের সাত দিন ছুটি সংক্রান্ত একটি ভুয়া বক্তব্য প্রচার করা হচ্ছে। এই বক্তব্যটি সর্বাংশে মিথ্যা ও দুঃখজনক বলে সচিব জানিয়েছেন।

বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশ করেছিল যে, আজ রবিবার রাজধানীর কেন্দ্রীয় ঔষধাগারে আয়োজিত এক অনুষ্ঠান শেষে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আব্দুল মান্নান বলেছেন, ’প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধিজনিত কারণে আগামী ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত দশ দিনের সাধারণ ছুটি হতে পারে।’

Share.

Leave A Reply