fbpx

নারী ফুটবলারদের লাগেজ থেকে ডলার ও অন্যান্য জিনিস খোয়া যাওয়া নিয়ে ধুম্রজাল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সাফজয়ী নারী ফুটবলাররা ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর তাদের লাগেজগুলো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রতিনিধি ও সংশ্লিষ্ট খেলোয়াড়রা সঠিক অবস্থায় বুঝে নেন বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

২২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) এক বিজ্ঞপ্তিতে বিমান বাংলাদেশ এয়ারলাইনস এ তথ্য জানিয়েছে।

এদিকে বিমানবন্দর কর্তৃপক্ষ বলছে বাফুফে প্রটোকল প্রতিনিধি ও ২ জন টিম অফিসিয়াল লাগেজ ট্যাগ চেক করে সম্পূর্ণ অক্ষত ও তালাবদ্ধ অবস্থায় বিমান বাংলাদেশ এয়ারলাইনস কর্তৃপক্ষের কাছ থেকে বুঝে নিয়ে বিমানবন্দর ত্যাগ করেছেন।

আজ বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলামের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিমানের পাঠানো ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ বিমানের ফ্লাইটে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের বিজয়ী নারী ফুটবল দলের খেলোয়াড়দের লাগেজ থেকে টাকা ও মালামাল খোয়া যাওয়ার বিষয়ে গণমাধ্যমে প্রকাশিত খবর বিমান বাংলাদেশ এয়ারলাইনসের দৃষ্টিগোচর হয়েছে।

অভিযোগের বিষয়ে বিমান আরও জানিয়েছে, গতকাল কাঠমান্ডু-ঢাকা রুটের বিজি-৩৭২ ফ্লাইটটি ১টা ৪২ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ২টা ১০ মিনিটে ফ্লাইটটির ব্যাগেজ ৮ নম্বর ব্যাগেজ বেল্টের মাধ্যমে অত্যন্ত গুরুত্বসহকারে সার্বক্ষণিক তদারকির মাধ্যমে ডেলিভারি দেওয়া হয়। এ সময় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রতিনিধি ও সংশ্লিষ্ট খেলোয়াড়রা তাদের লাগেজগুলো সঠিক অবস্থায় বুঝে নেন।

তবে ডলার খোয়া যাওয়ার ব্যাপারে সংবাদ সম্মেলন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে)-র নারী শাখার প্রধান মাহফুজা আক্তার কিরণ।

তিনি জানিয়েছেন, খুব দ্রুতই ব্যবস্থা নিয়েছেন তারা, ‘কৃষ্ণা রানি সরকারের ছিল ৯০০ ডলার। শামসুন্নাহার সিনিয়র তার ছিল ৪০০ ডলার। আমরা যখনই জানতে পারলাম টাকাগুলো তারা পাচ্ছে না, তাদের ব্যাগের তালা খোলা ছিল। সঙ্গে সঙ্গে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকেও জানানো হয়েছে, সিভিল এভিয়েশনকেও জানানো হয়েছে। বিমানবন্দর ও মতিঝিল থানাতেও জিডির জন্য লোক পাঠিয়ে দিয়েছি। উনারা আজকের ভেতরে পরিষ্কার করবে।

এদিকে সাফজয়ী দুই ফুটবলারের লাগেজ থেকে ডলার, কাপড়চোপড় ও অন্য আনুষঙ্গিক জিনিসপত্র খোয়া যাওয়ার ঘটনায় তদন্ত শুরু করেছে আর্মড পুলিশ ব্যাটিলিয়ন (এপিবিএন)। বিমানবন্দরে দায়িত্বরত এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল ২১ সেপ্টেম্বর (বুধবার) নেপাল থেকে ঢাকায় ফেরার পর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছানোর অর সাফফজয়ী দুই ফুটবলারের লাগেজ থেকে ডলার, কাপড়চোপড় ও অন্য আনুষঙ্গিক জিনিসপত্র খোয়া যাওইয়ার ঘটনা ঘটে।

Advertisement
Share.

Leave A Reply