fbpx

সালমান শাহ স্মরণে পড়শীর কণ্ঠে ‘সাথী তুমি আমার জীবনে’

Pinterest LinkedIn Tumblr +

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেতা সালমান শাহ। মৃত্যুর এতো বছর পরও বেঁচে আছেন কোটি দর্শকের হৃদয়ে। বাংলা সিনেমার এ নায়ককে শ্রদ্ধা জানাতে তার ২৫তম মৃত্যুবার্ষিকীতে নতুন আঙ্গিকে মুক্তি পেল এক সময়কার তুমুল জনপ্রিয় গান ‘সাথি তুমি আমার জীবনে’।

প্রাণ ফ্রুটোর উদ্যোগে নতুন আবহে এ গানটি গেয়েছেন ও মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন বর্তমানে সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সাবরিনা এহসান পড়শী। অনুপম মিউজিক এর ব্যানারে গানটি মুক্তি পেয়েছে।

সোমবার রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে গানটি মুক্তি দেওয়া হয়। এ সময় প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা, প্রাণ ফ্রুটোর নির্বাহী পরিচালক আনিসুর রহমান, হেড অব মার্কেটিং তন্ময় দাস ও পড়শী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ইলিয়াছ মৃধা বলেন, ‌’নায়ক সালমান শাহ। অসংখ্য মানুষের আবেগ ও ভালবাসার সাথে জড়িয়ে রয়েছে প্রিয় এ নায়ক। তার মৃত্যুবার্ষিকীতে নতুন কিছু করতে পারা দারুণ একটি সুযোগ। বর্তমান প্রজন্মের কাছে কিংবদন্তী এ নায়ককে তুলে ধরতে প্রাণ ফ্রুটো এ উদ্যোগ নিয়েছে।’

শিল্পী পড়শী বলেন, ‌’গানটি এমনিতেই ব্যাপক জনপ্রিয়। তার উপর নতুন করে কিছু করাটা বেশ চ্যালেঞ্জিং ছিল। চেষ্টা করেছি। আশা করছি গানটি উপভোগ্য হবে এবং সকলের ভাল লাগবে।’

‘সাথী তুমি আমার জীবনে’ গানটি ১৯৯৬ সালে সালমান শাহ অভিনীত ‘চাওয়া থেকে পাওয়া’ চলচিত্রের গান। সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের সংগীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দেন খালিদ হাসান মিলু ও কনকচাঁপা।

Share.

Leave A Reply