fbpx

সিদ্ধার্থ শুক্লা: অসময়ে ঝড়ে পড়া এক তারা

Pinterest LinkedIn Tumblr +

বলিউডের টকবগে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শোক কাটতে না কাটতেই, অসময়েই ঝড়ে পড়লো আরও একটি তারা। লাখো ভক্তকে কাঁদিয়ে মাত্র ৪০ বছর বয়সেই মারা গেলেন বিগ বস খ্যাত তারকা সিদ্ধার্থ শুক্লা।

সিদ্ধার্থ শুক্লা: অসময়ে ঝড়ে পড়া এক তারা

মাত্র ৪০ বছর বয়সে কর্মময় জীবনের অবসান হয় প্রতিভাবান এই অভিনেতার। ছবি: সংগৃহীত

বুধবার রাতে একটি ওষুধ খেয়ে ঘুমাতে যান অভিনেতা। সেই ঘুম আর ভাঙ্গেনি। বৃহস্পতিবার চিকিৎসকরা জানান, ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার।

সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুতে স্তব্ধ হয়ে পড়েছে বলিউড। প্রিয় সহকর্মীকে হারিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন সালমান খান, টনি টক্কর, বিন্দু তারা সিং, আরমান মালিক, টালি তারকা নুসরাত জাহানসহ আরও অনেকে।

সিদ্ধার্থ শুক্লা: অসময়ে ঝড়ে পড়া এক তারা

ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। ছবি: সংগৃহীত

সিদ্ধার্থের জন্ম ১৯৮০ সালের ১২ ডিসেম্বর মুম্বাই শহরে। ইন্টোরিয়র ডিজাইনিং নিয়ে পড়ালেখা করলেও মডেলিং আর অভিনয়তেই ছিল ভালবাসা। ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। অভিনয়ে অভিষেক ছোটপর্দায় ‘বাবুল কা অঙ্গন ছোট না’ সিরিয়ালের মধ্য দিয়ে। এরপর তাকে আকাশ ছোঁয়া খ্যাতি দেয় ‘ বালিকা বধূ’ সিরিয়ালটি।

সিদ্ধার্থ শুক্লা: অসময়ে ঝড়ে পড়া এক তারা

বালিকা বধূ সিরিয়ালে সহঅভিনেত্রীর সাথে সিদ্ধার্থ। ছবি: সংগৃহীত

বরাবরই নিজের যোগ্যতা ঝালিয়ে নিতে পছন্দ করতেন প্রতিভাবান এই তারকা। তাই সুযোগ পেলেই অংশ নিতেন রিয়েলিটি শোতে। ঝালক দেখলা আজা, খতরো কে খিলারী থেকে বিগ বস- সব জায়গাতেই নজর কেড়েছেন তিনি।

সিদ্ধার্থ শুক্লা: অসময়ে ঝড়ে পড়া এক তারা

বিগ বস রিয়েলিটি শোতে সিদ্ধার্থ শুক্লা। ছবি: সংগৃহীত

২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমা দিয়ে বলিউডেও পা রাখেন। ২০১৯ সালে সিদ্ধার্থই ছিলেন গুগলের মোস্ট সার্চড সেলিব্রেটি। সম্প্রতি ‘ব্রোকেন বাট বিউটিফুল’ নামের একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন এই তারকা। সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বলিউড ইন্ডাস্ট্রিতে।

 

Share.

Leave A Reply