fbpx

সিরিজ জিতে ঢাকায় ফিরল টাইগাররা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জিম্বাবুয়ে থেকে বড় সাফল্য নিয়ে ঢাকায় পা রেখেছে বাংলাদেশ দল। প্রায় এক মাসের দীর্ঘ সফরে জিম্বাবুয়েকে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে হারিয়েছে টাইগাররা।

আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল নয়টায় দেশে ফিরেছেন সাকিব-মাহমুদউল্লাহরা। বিমানবন্দর থেকে সরাসরি বাংলাদেশ দল প্রবেশ করেছে অস্ট্রেলিয়া সিরিজের জৈব সুরক্ষাবলয়ে। কারণ, জিম্বাবুয়ে সিরিজ শেষ হতে না হতেই শুরু হতে যাচ্ছে অস্ট্রেলিয়া সিরিজ।

সিরিজ জিতে ঢাকায় ফিরল টাইগাররা

এক মাসের সফর শেষে সিরিজ জিতে এখন ঢাকায় টাইগাররা। ছবি: ফেসবুক

রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে তিন দিনের কোয়ারেন্টিন শেষে অজিদের সাথে সিরিজ খেলতে মাঠে ফিরবেন জাতীয় দলের ক্রিকেটাররা। সব ঠিক থাকলে আজ বিকেল ৪ টায় ওয়েস্ট ইন্ডিজের বারবাডোজ থেকে ভাড়া করা বিমানে ৩২ সদস্যের অস্ট্রেলিয়া দল আসবে দেশে। বাংলাদেশের মতোই তারাও রয়েছে টানা খেলার মধ্যে। ক্যারিবিয়ানদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলে বাংলাদেশে আসছে তারা। বাংলাদেশ দলের মতো অস্ট্রেলিয়া দলকেও মাঠে নামার আগে তিন দিনের কোয়ারেন্টিন করতে হবে।

দুই দলের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে কোয়ারেন্টিন শেষে দুই দিনের অনুশীলনের পর আগামী মঙ্গলবার থেকে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আগামী ৩ থেকে ৯ আগস্ট পর্যন্ত পাঁচটি টি–টোয়েন্টি খেলবে দুই দল। দ্রুততম সময়ে সিরিজটি শেষ করার জন্যই সাত দিনের মধ্যে হবে পাঁচটি ম্যাচ।

Advertisement
Share.

Leave A Reply