fbpx

সিসিইউতে স্থানান্তর করা হলো বেগম জিয়াকে

Pinterest LinkedIn Tumblr +

করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ার কারণে হাসপাতালের কেবিন থেকে সিসিইউতে স্থানান্তর করা হয়েছে। তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার বিকেল ৪টায় তাঁকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তরের বিষয়টি নিশ্চিত করেন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের একজন সদস্য।

এই চিকিৎসক জানান, হঠাৎ করেই শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাঁকে সিসিইউতে নেওয়া হয়েছে। তবে এখন বেগম জিয়ার শারীরিক অবস্থা ভালো রয়েছে বলেও সংবাদমাধ্যমকে জানান তিনি।

এর আগে, বেশকিছু পরীক্ষা-নীরিক্ষা করানোর জন্য বেগম জিয়াকে গত ২৭ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানোর পর তাঁর চিকিৎসকেরা জানান তাঁকে এক থেকে দু’দিন হাসপাতালেই থাকতে হবে। হাসপাতালের নন-কোভিড জোনে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। এ অবস্থাতেই আজ খালেদা জিয়ার শ্বাসকষ্ট বেড়ে যায়।

গত ১১ এপ্রিল বিএনপি চেয়ারপারসনের করোনা পরীক্ষার রেজাল্ট এসেছিল পজিটিভ। তবে সে সময় তাঁর করোনার কোনো উপসর্গ না থাকায় ব্যক্তিগত চিকিৎসকদের পরামর্শে আবারও করোনা পরীক্ষা করা হলে ২৫ এপ্রিল দ্বিতীয়বারের মতো করোনা পজিটিভ রেজাল্ট আসে। বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকীর নেতৃত্বে দু’টি মেডিকেল বোর্ড মিলে এখন হাসপাতালেই চিকিৎসা চলছে বেগম খালেদা জিয়ার।

Share.

Leave A Reply