fbpx

সুমিতের নতুন মিশন ‘মিশন এক্সট্রিম’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শুরুটা সেই ২০১২ সালে, একটি বিজ্ঞাপনে কাজ করে বেশ আলোচলায় এসেছিলেন মডেল ও অভিনেতা সুমিত সেনগুপ্ত। তবে তার নামের পাশে ‘মডেল’ শব্দটির চেয়ে এখন ‘অভিনেতা’ শব্দটিই বেশি মানানসই। অভিনেতা হিসেবে দিন দিন হয়ে উঠছেন আরও চৌকশ।

২০১৫ সালে ‘সেদিন বৃষ্টি ছিল’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছিল সুমিতের। তবে ‘মহুয়া’ সুন্দরী’ সিনেমা দিয়ে তিনি প্রথম আলোচনায় এসেছিলেন। এরপর অভিনয় করে যাচ্ছেন একের পর এক সিনেমাতে।

নভেম্বরে মুক্তি পেয়েছে সুমিত অভিনীত সিনেমা ‘পদ্মাপুরাণ’। রাশিদ পলাশ পরিচালিত এই সিনেমা দিয়েই নতুন করে আলোচনায় এসেছেন তিনি। ‘পদ্মাপুরাণ’ সিনেমার রেশ কাটতে না কাটতেই ৩ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে আরেকটি সিনেমা ‘মিশন এক্সট্রিম’। সিনেমায় সুমিতকে একজন পুলিশ অফিসারের(এসিস্ট্যান্ট কমিশনার) চরিত্রে দেখা যাবে।  চরিত্রের নাম শহিদ।

সুমিতের নতুন মিশন ‘মিশন এক্সট্রিম’

‘মিশন এক্সট্রিম’ সিনেমার একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

 

জঙ্গীবাদের বিরুদ্ধে পুলিশের সমন্বিত কার্যক্রম নিয়েই এই সিনেমার কাহিনী আবর্তিত হয়েছে। এমন একটি সিনেমার অংশ হতে পেরে ভীষণ খুশি সুমিত।

তিনি বলেন, ‘এমন অ্যাকশন থ্রিলার সিনেমায় আমার প্রথম কাজ করা। গল্পটি একেবারেই অন্য রকম। আমি খুবই এক্সাইটেড। আশা করি সবার খুব ভালো লাগবে।‘

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। সিনেমাটি নির্মিত হয়েছে কপ ক্রিয়েশনের ব্যানারে।

সুমিত সেনগুপ্ত ছাড়াও সিনেমায় আরও অভিনয় করেছেন আরিফিন শুভ, তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

এখন পর্যন্ত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য দেশের বরাদ্দকৃত হলসমূহ- স্টার সিনেপ্লেক্স – বসুন্ধরা শপিং মল, পান্থপথ; স্টার সিনেপ্লেক্স – সীমান্ত সম্ভার, ধানমন্ডি; স্টার সিনেপ্লেক্স – এসকেএস টাওয়ার, মহাখালী; স্টার সিনেপ্লেক্স – সনি স্কয়ার, মিরপুর-১;  ব্লকবাস্টার সিনেমাস – যমুনা ফিউচার পার্ক; মধুমিতা – ঢাকা; শ্যামলী – ঢাকা; চিত্রামহল – ঢাকা; গীত – ঢাকা; বিজিবি – ঢাকা; আনন্দ – ঢাকা; চাঁদমহল – কাঁচপুর; গুলশান – নারায়ণগঞ্জ; মনিহার – যশোর; রাজ – কুলিয়ারচর; মধুবন – বগুরা; সিনেমা কমপ্লেক্স – চট্টগ্রাম; সুগন্ধা – চট্টগ্রাম; নন্দিতা – সিলেট; তামান্না – সৈয়দপুর; সত্যবতী – শেরপুর; পূরবী – ময়মনসিংহ; মডার্ণ – দিনাজপুর; চন্দ্রিমা – শ্রীপুর;  শাপলা – রংপুর; সঙ্খ – খুলনা; চিত্রালী – খুলনা; বর্ষা – জয়দেবপুর; রূপকথা – পাবনা; অভিরুচি – বরিশাল; সেনা অডিটোরিয়াম – ঢাকা ক্যান্টমেন্ট।

Advertisement
Share.

Leave A Reply