fbpx

সেইলর এখন দেশসেরা ফ্যাশন রিটেইল ব্র্যান্ড

Pinterest LinkedIn Tumblr +

২৩ অক্টোবর, বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত প্রথম রিটেইল অ্যাওয়ার্ডস ২০২১ এ বাংলাদেশের স্বনামধন্য ফ্যাশন রিটেইল ব্র্যান্ড ‘সেইলর’ বেস্ট ফ্যাশন রিটেইল ব্র্যান্ড, বেস্ট ব্র্যান্ড ইন ইনস্টোর ডিজাইন, অ্যাওয়ার্ড এর গৌরব অর্জন সহ বেস্ট রিটেইল ক্যাম্পেইন হিসেবে “Sailor Style on Cityscape” ‘Honorable mention’ এর খ্যাতি লাভ করে।

২০১৫ সালে যাত্রা শুরু হয় সেইলরের, তখন থেকেই একটি দক্ষ দেশীয় জনশক্তি দ্বারা পরিচালিত সেইলর, তাদের নিরলস পরিশ্রম এবং বিক্রয় পরবর্তী ত্রুটিহীন সেবা নিশ্চিতকরণে দেশের কোটি মানুষের আস্থা ও বিশ্বাস অর্জনে সামর্থ্য লাভ করে। এর ব্যাপ্তি ছড়িয়ে পড়েছে দেশের সর্বত্র।

যাত্রা পরবর্তী সময়ে ফ্যাশন সচেতন মানুষদের চাহিদা মিটিয়ে নিরন্তর সেবা প্রদানের প্রতিফলন হলো বেস্ট ফ্যাশন রিটেইলার অ্যাওয়ার্ড।

আধুনিক দৃষ্টিনন্দন ইন্টেরিয়র ও ঐতিহ্যের সংমিশ্রণ খুঁজে পাওয়া যায় সেইলরের সিলেট, রাজশাহী, কক্সবাজার ও ওয়ারী আউটলেটে, তার ফলস্বরূপ সেইলর কে বেস্ট ব্র‍্যান্ড-ইনস্টোর ডিজাইনে ভূষিত করা হয়।

দেশের তরুণ প্রজন্মের কাছে সেইলর এখন পছন্দের শীর্ষে অবস্থান করে। তাদের পছন্দনীয় আকর্ষণীয় ডিজাইন আর ঢাকা শহরের দৃষ্টিনন্দন স্থাপত্যকে সেইলর ফুটিয়ে তুলেছে তাদের ‘Style on Cityscape’ ক্যাম্পেইনে। ক্যাম্পেইনের সাফল্য ছিল আকাশছোঁয়া এবং তাই এই ক্যাম্পেইন ‘বেস্ট রিটেইল ক্যাম্পেইন’ ক্যাটাগরিতে লাভ করে ‘Honorble Mention’ অ্যাওয়ার্ড৷

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত প্রথম রিটেইল অ্যাওয়ার্ডস ২০২১ এ বাংলাদেশ রিটেইল ইন্ড্রাস্ট্রির প্রায় সকল রিটেইলার অংশগ্রহণ করেছিলো

Share.

Leave A Reply