fbpx
BBS_AD_BBSBAN
৭ই ডিসেম্বর ২০২২ | ২২শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

সেঞ্চুরির পথে রুবেল, দরকার ৩ নায়িকা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

৩৫ বছরের চলচ্চিত্র জীবনে ২৩০টির মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক রুবেল। শুধু তাই নয়, এখন পর্যন্ত মোট ৯৭জন নায়িকার বিপরীতে অভিনয় করেছেন তিনি।

সংখ্যাটি খুব শিগগিরই ১০০ পূর্ণ হবার পর গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে আবেদন করবেন তিনি। সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ ‘রাঙা সকাল’-এ সে কথাই শেয়ার করলেন। রুবেল বলেন, নায়িকা সুচরিতা আমার নায়ক হিসেবেও অভিনয় করেছেন। আবার আমার বোন, মা, দাদীর চরিত্রেও অভিনয় করেছেন। কাজী হায়াত পরিচালিত আলোচিত ‘আম্মাজান’ চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল চিত্রনায়ক রুবেল-এর। শুধু তাই নয়, ছবিটিতে চুক্তিবদ্ধও হয়েছিলেন তিনি। যদিও শেষ মুহূর্তে একটি বিশেষ কারণে সে ছবিতে তার আর অভিনয় করা হয়নি। চিত্রনায়ক হবার আগে চলচ্চিত্রে রুবেল পা রেখেছিলেন প্লেব্যক সংগীতশিল্পী হিসেবে। ‘জীবন নৌকা’ ছবিতে বড় ভাই চিত্রনায়ক সোহেল রানার জন্য কণ্ঠ দিয়েছিলেন তিনি। চার বছর নজরুল সংগীতে এবং সাড়ে চার বছর শাস্ত্রীয় সংগীতে তালিম নিয়েছিলেন তিনি। ব্যাডমিন্টন, ফুটবল এবং কারাতে চ্যাম্পিয়নশীপে জাতীয়ভাবে পুরস্কৃতও ছিলেন তিনি। তবে ভাগ্যে নায়ক হবার কথা ছিল বলে বড় পর্দাতে পা রেখেছেন তিনি।

‘রাঙা সকাল’-এ রুবেল তার উল্লেখযৌগ্য বেশ কয়েকটি সিনেমার গল্প বলেছেন, যে চলচ্চিত্রগুলোতে অভিনয় করতে গিয়ে বার বার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন তিনি। ‘রাঙা সকাল’-এর বিশেষ এই পর্বটি সঞ্চালনা করেছেন রুম্মান রশীদ খান ও লাবন্য। জোবায়ের ইকবাল-এর প্রযোজনায় ‘রাঙা সকাল’-এর পর্বটি প্রচারিত হবে ঈদের ৬ষ্ঠ দিন, সকাল ৭টা থেকে ৯টায়, মাছরাঙা টেলিভিশনে।

Advertisement
Share.

Leave A Reply