fbpx

সেপটিক ট্যাংক বিস্ফোরণে শিশুসহ দু’জনের মৃত্যু

Pinterest LinkedIn Tumblr +

সেপটিক ট্যাংক বিস্ফোরণে মারা গেছে ১২ বছর বয়সী এক শিশু ও ৩৫ বছর বয়সী এক যুবক। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার রামারবাগ এলাকায় একটি তিন তলা ভবনে সেপটিক ট্যাংক বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, তিনতলা বাড়ির নিচতলার মেসের একটি রুমে সেপটিক ট্যাংকে গ্যাস জমে সকাল সাড়ে দশটার দিকে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে ওই বাড়ির দেয়াল উড়ে গেছে। এ সময় মেসে শুধু পোশাক শ্রমিক রাজ্জাক অবস্থান করছিলেন। বিস্ফোরণে বাড়ির পাশের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় পথচারী শিশু জিসান মারাত্মকভাবে আহত হয়েছিল। এছাড়া, ওই রুমের ভেতরে থাকা রাজ্জাক, পথচারী মাদ্রাসা ছাত্র হাবিবুর এবং ওই মেসে রান্নার দায়িত্বে থাকা শাহিদা আহত হন।

স্থানীয় সূত্রে জানা যায়, দগ্ধ চারজনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়। তবে, পথেই শিশু জিসান ও হাসপাতালে নেয়ার পর রাজ্জাকের মৃত্যু হয়। অপর শিশুকে তার অবস্থা বিবেচনা করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত নারীকে চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে।

দূর্ঘটনার খবর পেয়ে মন্ডলপাড়া ফায়ার সার্ভিস ও ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা ঘটনার বিষয় সম্পর্কে খোঁজখবর নিয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

Share.

Leave A Reply