fbpx

সেপ্টেম্বরে আরব আমিরাতে হবে আইপিএলের বাকি অংশ

Pinterest LinkedIn Tumblr +

করোনায় স্থগিত হয়ে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বাকি ম্যাচগুলো আয়োজনের সিদ্বান্ত নিয়েছে বিসিসিআই। সংযুক্ত আরব আমিরাতে সেপ্টেম্বের-অক্টোবরে আইপিএল আয়োজনের সম্ভাব্য সময় বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

সেপ্টেম্বরে আরব আমিরাতে হবে আইপিএলের বাকি অংশ

ছবি: আইপিএল

ভারতে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় ৩১ ম্যাচ বাকি রেখে ৪ মে স্থগিত হয় আইপিলের চতুর্দশ আসর। এরপর থেকেই ভারতীয় ক্রিকেট সংস্থার তোড়জোড় ছিলো, কিভাবে আসরের বাকি ম্যাচগুলো আয়োজন করা যায়। গতবারের আয়োজক দেশ আরব আমিরাতে আয়োজনের ব্যাপারে মোটামুটি সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। ২৯ মে বোর্ড সভা শেষে আইপিএলের পরবর্তী অংশ আয়োজনের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে বলে জানিয়েছে ক্রিকবাজ।

বিসিসিআইয়ের এক সিনিয়র কর্মকর্তা ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে জানায়, ‘৮ থেকে ২০ সেপ্টেম্বরের মধ্যে খেলা শুরু হতে পারে, সেটা মাথায় রেখেই আলোচনা চলছে। তবে ১৮ ও ১৯ সেপ্টেম্বর সাপ্তাহিক ছুটি থাকায় ওই দুইদিনের যে কোনো দিন আইপিএল শুরুর সম্ভাবনা বেশি’।

এই সময়ে আইপিএল আয়োজন হলে ৯ অথবা ১০ অক্টোবর হতে পারে আইপিএলের এবারের আসরের ফাইনাল। বিসিসিআইয়ের কর্মকর্তা আরো জানায়, ফাইনালের আগের ম্যাচগুলো হবে ডাবল হেডারে অর্থাৎ একদিনে হবে দুই ম্যাচ।

সেপ্টেম্বরে আরব আমিরাতে হবে আইপিএলের বাকি অংশ

ছবি: আইপিএল

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতে আয়োজনের কথা থাকলেও, সেটা সরিয়ে আরব আমিরাতে আয়োজনের আলোচনা চলছে। সে কারণে খুব কম সময়েই শেষ করতে হবে এবারের আইপিএল। তার ওপর ভারতীয় দলের ইংল্যান্ড সফরে শেষ হবে ১৪ সেপ্টেম্বর। পরেরদিন ইংল্যান্ড ও ভারতের ক্রিকেটাররা ভাড়া করা বিমানে যাবেন দুবাই। একইভাবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ শেষে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররাও যাবে আইপিএল ভেন্যুতে। সবাইকেই তিন দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে, জানিয়েছে ক্রিকবাজ।

Share.

Leave A Reply