fbpx
BBS_AD_BBSBAN
৭ই ডিসেম্বর ২০২২ | ২২শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

সেরা ছবির পুরস্কার উৎসর্গ করা হলো সুশান্তকে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সম্প্রতি ‘নিকোলোডিন কিডস চয়েস অ্যাওয়ার্ডস ২০২০’-তে সেরা ছবির পুরস্কারটি জিতে নিয়েছে ‘ছিছোরে’। সেই পুরস্কার প্রযোজক সাজিদ নাদিওয়াদওয়ালা উৎসর্গ করলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে।

সাজিদের প্রযোজনা সংস্থার টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করে লেখা হয়েছে, ‘আমাদের সুশান্ত সিং রাজপুতকে এই অ্যাওয়ার্ডটি উৎসর্গ করা হলো। তোমার জন্য অনেক ভালোবাসা রকস্টার।’

ছবির পরিচালক নীতেশ তিওয়ারি এবং শ্রদ্ধা কাপুরকেও ধন্যবাদ জানানো হয় একই টুইটে।

সেরা ছবির পুরস্কার উৎসর্গ করা হলো সুশান্তকে

‘ছিছোরে’ সিনেমার একটি দৃশ্যে শ্রদ্ধা কাপুর এবং সুশান্ত সিং রাজপুত। ছবি: সংগৃহীত

 

২০১৯ সালে সেপ্টেম্বর মাসে মুক্তি পেয়েছিল ‘ছিছোড়ে’। অনিরুদ্ধ পাঠক নামে একজন সফল ইঞ্জিনিয়ারের জীবনকে কেন্দ্র করে আবর্তিত হয়েছিল ছবির গল্প। অনিরুদ্ধের ছেলে ইঞ্জিনিয়ারিংয়ের প্রবেশিকা পরীক্ষায় পাশ করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয়। হাসপাতালের বিছানায় মৃত্যুর সঙ্গে লড়তে থাকা ছেলেকে নিজের কলেজ জীবনের গল্প শোনায় অনিরুদ্ধ। সেই গল্প বলতে ডেকে নিয়ে যায় কলেজের ‘ছিছোরে’ বন্ধুদেরও। গল্পের ছলেই ছেলেকে  বোঝায় জীবনে কোনও কিছুতে হেরে যাওয়া লজ্জার নয়। আত্মহত্যা কোনও সমস্যার সমাধান নয়।

এই অনিরুদ্ধ পাঠকের ভূমিকায় অভিনয় করেছিলেন সুশান্তও। অনিরুদ্ধের প্রাক্তন স্ত্রী এবং কলেজের বন্ধুর ভূমিকায় দেখা যায় শ্রদ্ধাকে। বানিজ্যিকভাবে ছবিটি সফল হয়। বক্স অফিসে ১০০ কোটি টাকার ব্যবসা করেছিল ‘ছিছোরে’।

Advertisement
Share.

Leave A Reply