fbpx

সৈয়দপুরের মেয়র প্রার্থী আমজাদ হোসেন সরকারের মৃত্যু, ভোট স্থগিত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পৌরসভা নির্বাচনের দুই দিন আগে নীলফামারীর সৈয়দপুর পৌরসভার চারবারের নির্বাচিত মেয়র, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার (৬৭) মারা গেছেন। তার মৃত্যুর কারণে পৌরসভা নির্বাচন স্থগিত করা হয়েছে। খুব শিগগিরই নতুন করে পৌরসভার তফসিল ঘোষণা করা হবে বলে জানান সহকারী রিটার্নিং ও সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রবিউল আলম।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ৭টায় ঢাকার বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-গ্রাম সরকার বিষয়ক সম্পাদক এবং সৈয়দপুর (সাংগঠনিক) জেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। তবে তিনি দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে আগামী ১৬ জানুয়ারি সৈয়দপুর পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে ছিলেন।

তার পারিবারিক সূত্র জানায়, ডায়াবেটিক ও শ্বাসকষ্ট নিয়ে ১৫ দিন আগে হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে তৃতীয় দফায় পরীক্ষায় কোভিড পজিটিভ আসে। বৃহস্পতিবার তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার ছেলে রিয়াদ হোসেন সরকার রানা যুক্তরাষ্ট্র প্রবাসী। তিনি বর্তমানে সেখানেই অবস্থান করছেন।

পারিবারিক সূত্র আরো জানায়, বৃহস্পতিবার তার মরদেহ সৈয়দপুর আনা হচ্ছে। শুক্রবার (১৫ জানুয়ারি) বাদ জুমা পাটোয়ারী পাড়া মকবুল হোসেন কলেজ মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক করবস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ কথা জানান।

সংবাদ প্রেরক: ইয়াছিন মোহাম্মদ সিথুন, নীলফামারী

 

Advertisement
Share.

Leave A Reply