fbpx
BBS_AD_BBSBAN
৮ই ডিসেম্বর ২০২২ | ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

সোহমের সাথে পর্দায় ফিরছেন নুসরাত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভারতীয় পরিচালক সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর আগামী ছবি ‘জয় কালী কলকাত্তেওয়ালি’তে ‘রাকা’ চরিত্রে দেখা যাবে টালিউড অভিনেত্রী নুসরাত জাহানকে। এই সিনেমা দিয়ে অক্টোবরে কাজে ফিরছে তিনি। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার এই খবর প্রকাশ করেছে।

নুসরাত কিছুদিন আগেই মা হয়েছেন। স্বাভাবিকভাবেই তার শরীর একটু ভারি থাকার কথা। কিন্তু সুদেষ্ণা রায় জানিয়েছেন তিনি নুসরাতকে সামনাসামনি দেখে অবাক হয়েছেন। কারণ, মাত্র কয়েকদিনের ব্যবধানেই নুসরাত অনেকটা শুকিয়েছেন। এমনকি, ঠিক দশভূজার মতোই একসঙ্গে ছেলে, নিজের পেশা, সংসার সব সামলাচ্ছেন।

পরিচালক জানিয়েছেন, এই সিনেমায় নুসরাতের বিপরীতে দেখা যাবে সোহম চক্রবর্তীকে। সোহম-নুসরাত এর আগে রবি কিনাগি পরিচালিত ‘জামাই ৪২০’ ছবিতে পর্দা ভাগ করে নিলেও সম্ভবত প্রথম জুটি বাধছেন সুদেষ্ণা-অভিজিতের ছবিতে।

সুদেষ্ণার দাবি, ‘রাকা’ তথাকথিত নায়িকাসুলভ চরিত্র নয়। নুসরাত এখানে এই প্রজন্মের প্রতিনিধি। যে নাচ শিখিয়ে উপার্জন করে। নিজের মতো করে জীবন কাটায়।

পর্দায় নুসরাতকে স্কার্ট-স্প্যাগেটি বা কুর্তা-ট্রাউজারে দেখা যাবে। সারা ছবিতেই হাল্কা সাজ থাকবে নুসরাতের। এমনভাবে সাজানো হবে যাতে স্নিগ্ধ অথচ সুন্দর দেখতে লাগে রাকাকে।

এছাড়াও এই সিনেমায় থাকছেন, কাঞ্চন মল্লিক, সুস্মিতা চট্টোপাধ্যায়, সোমরাজ মাইতি, অনির্বাণ  চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা রতি পাল, সুমিত সমাদ্দার, বুদ্ধদেব ভট্টাচার্য এবং  চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্ত। ছবির চিত্রনাট্যও লিখেছেন পদ্মনাভ। ‘জয় কালী কলকাত্তেওয়ালি’ আগামী বছর মুক্তি পাবার সম্ভাবনা আছে।

Advertisement
Share.

Leave A Reply