fbpx

স্কুল বন্ধের সিদ্ধান্ত নেওয়ার সময় এখনো আসেনি: শিক্ষামন্ত্রী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মাদারীপুর ও মানিকগঞ্জে শিক্ষার্থীদের অসুস্থ হওয়ার ঘটনায় স্কুলগুলো মনিটর করা হচ্ছে। এ ঘটনায় এখনো স্কুল বন্ধের সিদ্ধান্ত নেওয়ার সময় আসেনি বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে এক অনুষ্ঠান শেষে শিক্ষামন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।

ডা. দীপু মনি জানান, ‘মানিকগঞ্জের ওই শিক্ষার্থীর বিষয়ে আমরা খোঁজ নিয়েছি। তার সহপাঠীদের করোনা পরীক্ষা করা হয়েছে। সবারই রিপোর্ট নেগেটিভ এসেছে। বিষয়টি আমাদের সার্বক্ষণিক তদারকিতে আছে’।

এ সময় তিনি অভিভাবক, শিক্ষক ও সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান, সবাই যেন নিয়ম মেনে শিক্ষাপ্রতিষ্ঠানে আসেন এবং ক্লাস নেন।

এদিকে, গতকাল বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় করোনায় আক্রান্ত হয়ে মানিকগঞ্জের সুবর্ণা ইসলাম রোদেলা নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়।

পারিবারিক সূত্র থেকে জানা গেছে, তিন দিন ধরে সুর্বণার জ্বর এবং শ্বাসকষ্ট হচ্ছিল। স্থানীয় চিকিৎসকের পরামর্শে ওষুধও খেয়েছে। কিন্তু, তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাকে দ্রুত রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে নেওয়ার পথে সে অ্যাম্বুলেন্সে নিস্তেজ হয়ে পড়ে। এ সময় ইবনে সিনা হাসপাতালে তাৎক্ষণিক নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

Advertisement
Share.

Leave A Reply