fbpx

স্বপ্নে বিভোর রাজ রিপা

Pinterest LinkedIn Tumblr +

‘আমি ভালো ভালো কাজ করতে চাই। অনেকের কাজ ভালো লাগে, তবে সুযোগ পেলে শাকিব খানের সাথে কাজ করতে চাই আমি।’-কথাগুলো বলছিলেন ঢালিউড সিনেমার উঠতি নায়িকা রাজ রিপা। একেবারেই নতুন এই নায়িকা স্বপ্নে বিভোর নিজের ক্যারিয়ার নিয়ে। যেতে চান বহুদূর।

চোখে-মুখে সারল্যের রেশটুকু এখনও কাটেনি। কথাতেও সে সারল্য স্পষ্ট। বাবা-মার সাপোর্ট না পেলেও দমে যাননি কখনও। নিজের চেষ্টা আর পরিশ্রমেই আজ এই ইন্ডাস্ট্রিতে। প্রথম সিনেমা ‘দহন’ এ ছোট একটা চরিত্রে অভিনয় করলেও ‘মুক্তি’ সিনেমায় তিনি প্রধান চরিত্রে অভিনয় করছেন। সিনেমার প্রায় আশি ভাগ কাজ শেষ। বাকি কাজটুকু শেষ হবে শিঘ্রই।

রাজ রিপা। ছবি: ফেসবুক

ব্যাডমিন্টন খেলায় পটু মেয়েটি খেলেছেন খুলনার ‘অনূর্ধ্ব ১৮’ দলের হয়ে। তবে ছোট বেলা থেকেই মিডিয়ায় কাজের প্রতি ছিল তার দারুণ টান। এছাড়াও স্কেচ আঁকায় বেশ পারদর্শী এই নায়িকা। তবে তিনি জানালেন ছবি আঁকার প্রাতিষ্ঠানিক শিক্ষা তার নেই।

অভিনয়কে কেন পেশা হিসেবে বেছে নিলেন এই প্রশ্নের জবাবে রাজ রিপা বলেন, ‘আমি ছোটবেলা থেকেই অভিনয় করতে চেয়েছি। ছোটবেলায় শাবানা, শাবনূরের মত অভিনেত্রীদের অভিনয় দেখে মনে হত, কবে আমি অভিনয় করতে পারব। কবে আমি বড় হব!’

‘মুক্তি’ সিনেমার পোস্টার।

‘মুক্তি’ সিনেমার সেটে তিনি তার সহ-অভিনেতাদের খুব ভালো সাপোর্ট পেয়েছেন বলে জানান। রিপা বলেন, মিলন ভাই আমাকে অনেক সাহায্য করেছেন।’

তিনি আরও বলেন, ‘মিলন ভাই প্রথমদিনই আমাকে বললেন, তুমি নিজেকে মুক্তি ভাবো, ভাবো তোমার সামনে কোন ক্যামেরা নেই।’

রাজ রিপার আঁকা স্কেচ

রাজ রিপা কাজ করতে চান ওপার বাংলাতেও। তবে দেশীয় ইন্ডাস্ট্রিতে আগে নিজের জায়গা পাকাপোক্ত করতে চান তিনি।

শুধু সিনেমাতেই নয়, এই নায়িকা মডেলিং কিংবা ওয়েব সিরিজের ভালো অফার পেলেও কাজ করতে চান।

Share.

Leave A Reply