fbpx

স্বপ্ন অনলাইনে এখন ‘প্রেরণা মাস্ক’

Pinterest LinkedIn Tumblr +

প্রান্তিক জনগোষ্ঠীর অর্থনৈতিক অন্তর্ভুক্তি নিশ্চিত করার মাধ্যমে সমতাভিত্তিক সমাজ গড়ে তোলার লক্ষ্যে এবং ক্রেতাদের অর্থবহ ক্রয়ে উৎসাহিত করতে জনপ্রিয় রিটেইল চেইন ‘স্বপ্ন’র অনলাইন প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে ‘প্রেরণা মাস্ক’।

প্রিমিয়াম কটন ফ্যাব্রিকে তৈরি আকর্ষণীয় ডিজাইনের এই মাস্কগুলো কিনতে, আগ্রহী ক্রেতারা ভিজিট করতে পারেন
https://www.shwapno.com/SearchResults.aspx?search=prerona%20mask।

প্রেরণা ফাউন্ডেশনের ‘আমরা শিখি, আমরা পারি’ প্রকল্পের কার্যক্রমের আওতায় পিএফডিএ ভোকেশনাল ট্রেনিং সেন্টারের বিশেষ চাহিদা-সম্পন্ন শিক্ষার্থীরা তৈরি করেছে ‘প্রেরণা মাস্ক’। এই ভিন্নধর্মী উদ্যোগের মাধ্যমে বিশেষ চাহিদা-সম্পন্ন ব্যক্তিদের জন্য স্বল্প থেকে দীর্ঘমেয়াদী জীবিকা অর্জনের সুযোগ তৈরি করে তাদের অর্থনৈতিক অন্তর্ভুক্তি নিশ্চিতকরণে কাজ করছে ফাউন্ডেশনটি।

বিশেষ চাহিদা-সম্পন্ন জনগোষ্ঠীদের তৈরি পণ্যের জন্য মার্কেট লিংকেজ তৈরিতে কাজ করছে প্রেরণা ফাউন্ডেশন। অর্থবহ ক্রয়ে ক্রেতাদের উৎসাহিত করতে এই পণ্যগুলো অনলাইন এবং অফলাইন রিটেইল চ্যানেলের মাধ্যমে মার্কেটে পৌঁছে দিচ্ছে ফাউন্ডেশনটি।

চার স্তরযুক্ত কাপড়ের তৈরি প্রেরণা মাস্ক নারী-পুরুষ নির্বিশেষে সকলের ব্যবহারযোগ্য। এই মাস্ক তৈরিতে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) উৎপাদনে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশিকা অনুসরণ করা হয়েছে। প্রেরণা মাস্কের ভেতরে আছে পলিপ্রোপিলিনের দুটি স্তর।

মাস্কে উপযুক্ত ফিটিংয়ের জন্য রয়েছে মেটাল নোজ-ক্লিপ এবং সাথে আরও আছে অ্যাডযাস্টএবেল ইয়ার-লুপ। আরামদায়ক কটন ফ্যাব্রিকের তৈরি প্রেরণা মাস্ক সঠিক নিয়মে ধুয়ে ২০ বার পর্যন্ত পুনঃব্যবহার করা যাবে। প্রেরণা মাস্ক-এর ৬টি এক্সক্লুসিভ ডিজাইন এখন পাওয়া যাচ্ছে স্বপ্ন অনলাইন প্ল্যাটফর্মে।

শুধুমাত্র স্বপ্ন-এর ক্রেতাদের জন্য নতুন এ মাস্কগুলোর প্রতিটির দাম ৩০০ টাকা মাত্র। এছাড়া আগ্রহী ক্রেতারা নিকটস্থ স্বপ্ন আউটলেট থেকে প্রেরণা মাস্ক কিনতে পারবেন।

বিশেষ চাহিদা-সম্পন্ন জনগোষ্ঠীর জন্য সুনিশ্চিত উপার্জনের সুযোগ সৃষ্টির লক্ষ্যে গত বছরের অক্টোবর থেকে প্রেরণা ফাউন্ডেশনের সাথে এক হয়ে কাজ করছে ‘স্বপ্ন’।

Share.

Leave A Reply