fbpx

‘স্বপ্ন’ এখন রাজধানীর নিউ ইস্কাটনে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দেশের বৃহত্তম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’র নতুন আউটলেটের যাত্রা শুরু হলো রাজধানী ঢাকার নিউ ইস্কাটনে। এটি দিলু রোডের নিউ ইস্কাটন এলাকার ২২৪/১ বাড়ির ট্রপিক্যাল এন এম জি টাওয়ারে অবস্থিত।

গত শুক্রবার সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে নতুন এ আউটলেটের উদ্বোধন করেন ‘স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের ডিরেক্টর সামসুদ্দোহা শিমুল। এ সময় আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ড. আর এইচ পাভেল, স্বপ্ন’র হেড অব বিজনেস এক্সপ্যানশন জহিরুল ইসলাম, বিভাগীয় সেলস ম্যানেজার সঞ্জয় কুমারসহ অনেকে।

‘স্বপ্ন’ ২০০৮ সালে যাত্রা শুরু করে। ঢাকাসহ দেশের বিভিন্ন শহরে স্বপ্ন’র এখন ফ্র্যাঞ্চাইজিসহ ১৪৭টি আউটলেট রয়েছে। বর্তমানে প্রতিষ্ঠানটি মাছ, শাক-সবজি, ফল, ডেইরিসহ নিত্যপ্রয়োজনীয় আরো অনেক পণ্য সরাসরি কৃষকের কাছ থেকে সংগ্রহ করছে।

উত্তরবঙ্গের বগুড়াসহ বেশ কয়েকটি জায়গায় কৃষকদের কাছ থেকে সরাসরি সবজি ও মাছ সংগ্রহ করে ‘স্বপ্ন’। পণ্যের গুণগত মান, দাম ও সর্বোত্তম সেবার জন্য ‘স্বপ্ন’র চাহিদা ও জনপ্রিয়তা প্রতিনিয়ত ক্রেতাদের মাঝে বেড়েই চলেছে।

‘স্বপ্ন’ এর রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, আমরা আশা করছি স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে সকল গ্রাহকরা স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাঁদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করবো। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’।

এছাড়া গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ হোম ডেলিভারি সেবা। হোম ডেলিভারি নম্বর।

Advertisement
Share.

Leave A Reply