fbpx

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ওয়াশিংটন বিএনপির আলোচনা

Pinterest LinkedIn Tumblr +

সম্প্রতি বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসি বিএনপি’র একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে দলটির প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত ও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া করা হয়। করোনা মহামারির সময়ে স্বাস্থ্যবিধি মেনে অুনষ্ঠানটি আয়োজিত হয়।

ওয়াশিংটন ডিসি বিএনপি’র আহবায়ক হাফিজ খান সোহায়েলের সভাপতিত্বে ও তৌহিদুল ইসলাম তুহিনের পরিচালনায় অনুষ্ঠানটি শুরু হয়। সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় স্ট্যান্ডিং কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। আয়োজনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র সংসদ সদস্য ও সহ আন্তর্জাতিক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সহ-আন্তর্জাতিক সম্পাদক উত্তর ও দক্ষিণ আমেরিকা বিএনপি’র সাংগঠনিক সমন্বয়ক আনোয়ার হোসেন খোকন।

সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় স্ট্যান্ডিং কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। ছবি: সংগৃহীত

আলোচনা মঞ্চে আরো উপস্থিত ছিলেন ওয়াশিংটন ডিসি বিএনপি’র সাবেক সহ সভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য মজনু মিয়া, ইঞ্জিনিয়ার শাহাদাত সরোয়ারদী, ইঞ্জিনিয়ার জাকির হোসেন সিইও ডাটা গ্রুপ, বিশিষ্ট সমাজ সেবক এটিএম আলম, ভার্জিনিয়া বিএনপির যুগ্ম-আহ্বায়ক নেসার আহমেদ ও ভার্জিনিয়া বিএনপি’র আহবায়ক জহির খান। অনুষ্ঠানটি ভার্চুয়ালি জুমের মাধ্যমে পরিচালনার দায়িত্বে ছিলেন ওয়াশিংটন ডিসি বিএনপির সদস্য দেওয়ান মহিউদ্দিন বিপ্লব।

বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন বিএনপি’র সংসদ সদস্য ও সহ আন্তর্জাতিক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা।

এই অনুষ্ঠানে ভার্চুয়ালি আরো অংশগ্রহণ করেন যুক্তরাষ্ট্রে দলের বিভিন্ন রাজ্যের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও সদস্য সচিববৃন্দ।

Share.

Leave A Reply