fbpx

‘স্বাস্থ্য এবং সুস্থতাই প্রকৃত অর্থে জীবন’

Pinterest LinkedIn Tumblr +

বর্তমানে সারা আলী খান তাঁর আপকামিং সিনেমা ‘কুলি নাম্বার ওয়ান’ এর প্রচারণা নিয়ে মহা ব্যস্ত। প্রচারণার অংশ হিসেবে তিনি তাঁর ইনস্টাগ্রামে ওয়ার্ক-আউট এর একটি ভিডিও আপ করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি খুব মনযোগের সাথে ওয়ার্ক-আউট করছেন। পুশ-আপ, ক্রাঞ্চেস, স্ট্রেচিং, প্লাংকসহ আরো কিছু ওয়ার্ক আউট করতে দেখা যাচ্ছে।

ক্যাপশনে লিখেছেন, ‘যখন কোন অনিশ্চয়তা বা দ্বিধার ভেতর দিয়ে যাবে, অবশ্যই ওয়ার্ক আউট করবে। খেই হারিয়ে ফেলবে না। স্বাস্থ্য এবং সুস্থতা’র প্রতি যত্নশীল হবে। কারণ, প্রকৃত অর্থে এটাই জীবন’।

ছবি: সংগৃহীত

‘কফি উইথ করন’ শো থেকেই ‘সিম্বা’ অভিনেত্রী তাঁর ওয়ার্ক আউট এবং বডি ট্রান্সফরমেশন নিয়ে সরব। তাঁর ওয়েট ছিল ৯৬ কেজি। এ প্রসঙ্গে সারা আলী খান বলেন, ‘আমি ‘পিসিওডি(পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম)’ এ আক্রান্ত ছিলাম। এখনো আছে। তাই আমি ভেবেছি, আমি ঠিক যতটুকু ওয়েট নিতে পারি ততটুকুই নিব’। এই অভিনেত্রী হরহামেশাই তাঁর ওয়ার্ক-আউটের ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করে থাকেন।

সারা আলী খানের পরবর্তী প্রোজেক্ট ‘কুলি নাম্বার ওয়ান’ এ তাঁর সহ অভিনেতা বরুণ ধাওয়ান। করোনার জন্য সিনেমাটি ওটিটি প্লাটফর্ম ‘অ্যামাজন প্রাইম’ এ রিলিজ দেওয়া হবে।

‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমাটি ১৯৯৬ সালে মুক্তি পাওয়া একই নামের সিনেমার রিমেইক। সেখানে অভিনয় করেছিলেন গোবিন্দ এবং কারিশমা কাপুর।

Share.

Leave A Reply