fbpx

হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি পাঠালো বিজিবি

Pinterest LinkedIn Tumblr +

দেশপ্রেমের এক অনন্য নজির তুলে ধরেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীকে (বিএসএফকে) মিষ্টি উপহার পাঠিয়ে তারা মহান বিজয় দিবসের এ শুভেচ্ছা জানান।

বুধবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় হিলি সীমান্তের চেকপোস্ট গেটের শূন্য রেখায় দুই বাহিনীর মাঝে এই শুভেচ্ছা বিনিময় হয়।

এ সময় বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার তবিবুর রহমান ভারতের হিলি বিএসএফ ১৮০ ক্যাম্প কমান্ডার দালবীর সিংকের হাতে মিষ্টি তুলে দেন। এসময় তারা শুভেচ্ছা ও কুসল বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময়কালে সেখানে দুই বাহিনীর বেশ কিছু সৈনিক উপস্থিত ছিলেন।

সুবেদার তবিবুর রহমান জানান, আমাদের মহান বিজয় দিবস উপলক্ষে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। সীমান্তে সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ বজায় রেখে নিজ নিজ অবস্থানে থেকে দুই বাহিনী যেন সুষ্ঠুভাবে তাদের ওপর অর্পিত দায়িত্ব  পালন করতে পারে, এজন্য দুই দেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় দিনগুলোতে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকে বিজিবি-বিএসএফ। হিলি সীমান্তে দীর্ঘদিন ধরে এ রেওয়াজ চলে আসছে।

Share.

Leave A Reply