fbpx

হেফাজতে ইসলামের মামুনুল হক গ্রেফতার

Pinterest LinkedIn Tumblr +

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে পুলিশ।

হেফাজতে ইসলামের মামুনুল হক গ্রেফতার

মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসায় অবস্থান করছিলেন মামুনুল হক।

আজ রবিবার (১৮ এপ্রিল) বেলা ১২টায় তাকে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের খবরটি নিশ্চিত করেছেন তেজগাঁও জোনের ডিসি হারুন অর রশিদ।

ডিসি হারুন জানান, মামুনুল হককে গ্রেফতারের পর তাকে তেজগাঁও থানায় রাখা হয়েছে। আগামীকাল সোমবার সকাল ১০টায় তাকে আদালতে তোলা হবে। মোহাম্মদপুর থানায় করা একটি মামলায় মামুনুলকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।

জানা যায়, সোনারগাঁওয়ে রয়্যাল রিসোর্টে গত ৩ এপ্রিল ধরা পড়ার পর থেকেই মামুনুল হক মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় অবস্থান করছিলেন। ওই ঘটনার পর থেকেই পুলিশ তার উপর নজরদারি রেখেছিল। এরমধ্যে হেফাজতের বেশ কয়েকজন নেতাকেও গ্রেফতার করা হয়।

মামুনুল হকের বিরুদ্ধে ২০১৩ সালের শাপলা চত্বরের ঘটনাতে একাধিক মামলা রয়েছে। পাশাপাশি, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর সাম্প্রতিক সহিংসতার মামলাও রয়েছে। এছাড়া, একাধিক স্ত্রী ও স্ত্রীদের মারধোরসহ রিসোর্টে নারীকাণ্ডের জন্যও বেশকিছু মামলা রয়েছে তার বিরুদ্ধে। আর আজ তাকে গত বছর মোহাম্মদপুর থানায় একটি ভাংচুরের ঘটনার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

Share.

Leave A Reply