fbpx

হেফাজত নেতা ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণের মামলা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হেফাজতে ইসলামের নেতা জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে চট্টগ্রামের হাটহাজারী থানায় এক নারী বাদী হয়ে মামলাটি করেন।

শুক্রবার (৭ মে) চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক গণমাধ্যমকে এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে হওয়া মামলাটির তদন্ত পুলিশ শুরু করেছে বলে জানান তিনি।

জাকারিয়া নোমান হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ছিলেন।

মামলায় বলা হয়, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই নারীর সঙ্গে নোমান ফয়েজীর পরিচয় হয়। মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপ চ্যাটিংয়ের মাধ্যমে তিনি ওই নারীকে বিয়ের  প্রলোভন দেখান এবং তাঁকে হাটহাজারীতে আসতে বলেন।

পরে ওই নারী হাটহাজারী আসেন। ২০১৯ সালের নভেম্বর মাসে ফয়েজী তাকে বাসা ভাড়া করে দেন। এসময় ভাড়া বাসায় অবস্থানকালে বিভিন্ন তারিখ ও সময়ে ফয়েজী তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ করেন ওই নারী।

পরবর্তী সময়ে ওই নারী হাটহাজারী থেকে চট্টগ্রাম শহরে এক আত্মীয়ের বাসায় চলে আসেন। এরপর ওই নারীকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন বাসা ও হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলেও মামলায় বলা হয়েছে।

উল্লেখ্য, এর আগে গেল বুধবার কক্সবাজারের চকরিয়া থেকে ফয়েজীকে গ্রেপ্তার করে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।পরে তাঁকে হাটহাজারী থানায় হওয়া সহিংসতার এক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে উপস্থাপন করে রিমান্ডের আবেদন জানায় পুলিশ। আদালত বৃহস্পতিবার তাঁর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Advertisement
Share.

Leave A Reply