fbpx
BBS_AD_BBSBAN
৩০শে নভেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

১০০ দিনের মধ্যে সমাধান করা হবে বন্দর নগরের জলাবদ্ধতা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জলাবদ্ধতা নিরসনসহ বন্দর নগরের জনগুরুত্বপূর্ণ ও সেবামূলক কয়েকটি কাজ সমাধানের জন্য ১০০ দিনের টার্গেট নিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র রেজাউল করিম চৌধুরী।

১২ ফেব্রুয়ারি শুক্রবার টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত শেষে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে একথা জানান তিনি।

চসিক মেয়র বলেন, ‘জলাবদ্ধতা নিরসনসহ জনগুরুত্বপূর্ণ বিষয়গুলোকে প্রাধান্য দিয়ে সমাধানের জন্য প্রথম ১০০ দিনের কর্মপরিকল্পনা নির্ধারণ করা হয়েছে। আশা করি চট্টগ্রাম নগরবাসী ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীরা এই ব্যাপারে উদ্যোগী ভূমিকা পালন করবেন।‘

রেজাউল জানান, ‘জাতীয় অর্থনীতিতে চট্টগ্রামের গুরুত্বের কথা উপলদ্ধি করে প্রধানমন্ত্রী বিগত একযুগ ধরে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করে চলেছেন। এগুলোর বাস্তবায়ন সম্পন্ন হলে চট্টগ্রামের চেহারায় শুধু পাল্টে যাবে না, জাতীয় অর্থনীতিতে ইতিবাচক প্রভাবও ফেলবে।‘

১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার শপথ নেওয়ার পরেরদিন ওয়ার্ড কাউন্সিলরদের সাথে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের কবরে শ্রদ্ধা জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের নব-নির্বাচিত মেয়র রেজাউল করিম চৌধুরী।

Advertisement
Share.

Leave A Reply