fbpx

১০০ বা ৫০ গ্রাম গরুর মাংসও কেনা যাবে ‌‘স্বপ্ন’ থেকে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আপনি এখন আপনার চাহিদা ও বাজেট অনুসারে কিনতে পারবেন গরুর মাংস। সব শ্রেণীর মানুষের জন্য এই ব্যবস্থা করে দিয়েছে দেশের সবচেয়ে বড় চেইনশপ স্বপ্ন।

প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, স্বল্প আয়ের ক্রেতাদের সুবিধার্থে ২৫০ গ্রাম বা তার কম, অর্থাৎ গ্রাম হিসেবে গরুর মাংস বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে স্বপ্ন।

গত বছরের শুরু থেকেই মূল্যস্ফীতির সূচক মাথাচাড়া দিতে শুরু করে। সেই ধারা এখনো চলছে। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে স্বল্প আয়ের মানুষের পক্ষে পাতের খাবার কমানো ছাড়া উপায় নেই। দেশের বিভিন্ন স্থান থেকে খবর আসছে, নিম্ন আয়ের অনেক মানুষ মাংস কিনতে পারছেন না। এ বাস্তবতায় গরুর মাংস গ্রাম হিসেবে বিক্রির সিদ্ধান্ত নিয়েছে স্বপ্ন।

এ বিষয়ে স্বপ্নর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, গ্রাহকদের কথা চিন্তা করে ২৫০ গ্রাম বা তার কম গ্রাম গরুর মাংস বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে ‘স্বপ্ন’। যেসব আউটলেটে গরুর মাংস বিক্রি হয়, সেসব আউটলেটে এখন থেকে ২৫০, ২০০, ১০০ বা ৫০ গ্রাম গরুর মাংস কেনা যাবে।

১০ মার্চ শুক্রবার থেকে স্বপ্নের আউটলেটগুলোতে এমন সুবিধা পাচ্ছেন গ্রাহকেরা।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, পার্শ্ববর্তী দেশ ভারতে টুকরা হিসেবে মাছ-মাংস বিক্রি হয় অনেক আগে থেকেই। উত্তরবঙ্গের বেশ কিছু অঞ্চলেও একইভাবে বিক্রি হয়। তবে বড় শহরে এখনো এর প্রচার নেই। অনেকে আবার টুকরা হিসেবে মাংস কিনতে লজ্জা পান। বিশেষ করে নিম্ন আয়ের মানুষেরা সরাসরি বলতে পারেন না। এমন ক্রেতাদের সুবিধার্থে এ ব্যবস্থা নিয়ে এল স্বপ্ন।

Advertisement
Share.

Leave A Reply