fbpx

১০ জানুয়ারি বন্ধ থাকবে যেসব রাস্তা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত হতে যাচ্ছে রবিবার ১০ জানুয়ারি। এ উপলক্ষে রাজধানীর গুরুত্বপূর্ণ করেকটি সড়কে সাময়িকভাবে বন্ধ থাকবে সব রকমের যান চলাচল।

৯ জানুয়ারি ঢাকা মহানগর পুলিশ কমিশনার শফিকুল ইসলামের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, রবিবার ভোরে বনানীর আর্মি স্টেডিয়াম থেকে শুরু হয়ে হাতিরঝিল গিয়ে শেষ হবে ম্যারাথনটি। এর জন্যে নির্দিষ্ট রুট ও এর আশপাশের এলাকায় নিরাপত্তা ও যানজট এড়াতে নেয়া হয়েছে বাড়তি সতর্কতা।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১০ জানুয়ারি ভোর ছয়টায় আর্মি স্টেডিয়াম থেকে যাত্রা করা ম্যারাথন কাকলী, গুলশান-১ হয়ে পুলিশ প্লাজার সামনে দিয়ে হাতিরঝিলে প্রবেশ করবে। দলটি যেসব রাস্তা অতিক্রম করবে, সেসব রাস্তায় সাময়িকভাবে বন্ধ থাকবে যানবাহন চলাচল। রবিবার ভোর সাড়ে চারটা থেকে ম্যারাথন শেষ না হওয়া পর্যন্ত হাতিরঝিলে সব ধরনের যান প্রবেশ নিষিদ্ধ থাকবে। এ আয়োজন চলাকালে হাতিরঝিলের অভ্যন্তরে সব ধরনের বাস সার্ভিসও বন্ধ থাকবে। দর্শনার্থীরা তাদের নিজস্ব গাড়ি নির্দিষ্ট পার্কিংয়ে রেখে হেঁটে ভেতরে ঢুকবেন।

দর্শনার্থীদের গাড়ি পার্কিংয়ের জন্য কয়েকটি জায়গা নির্দিষ্ট করা হয়েছে। তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় এসিআই অফিসের সামনে ফিনিক্স রোডে আড়ংয়ের কাছে দুই জায়গায় এবং পুলিশ প্লাজার সামনে বিশেষ পার্কিংয়ের ব্যবস্থা রাখা হয়েছে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

Advertisement
Share.

Leave A Reply