fbpx
BBS_AD_BBSBAN
২২শে ফেব্রুয়ারি ২০২৪ | ৯ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

২০ কোটি রুপি ছাড়াল ‘অ্যানিমেল’ এর অগ্রিম টিকিট বিক্রি আয়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রণবীর কাপুর অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘অ্যানিমেল’। মুক্তির আগেই এই সিনেমা এক প্রকার ঝড় তুলেছে। অগ্রিম টিকিট বিক্রিতে দাপট দেখাচ্ছে সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত সিনেমাটি। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, অগ্রিম টিকিট বিক্রি থেকে মুক্তির আগেই ২০ কোটি রুপির বেশি আয় করেছে সিনেমাটি।

বক্স অফিস রিপোর্ট প্রদানকারী সাকনিল্ক জানিয়েছে, অ্যানিমেলের অগ্রিম টিকিট বিক্রির আয় ২০ কোটি রুপি পেরিয়েছে। সর্বশেষ তথ্য অনুযায়ী, এখন পর্যন্ত ১২ হাজার ৫৩৯টি শোয়ের জন্য ৭ লাখ ৪৫ হাজার ৯৯২টি টিকিট বিক্রি হয়েছে। অ্যানিমেল-এর হিন্দি শোগুলোর জন্য ৫ লাখ ৭৫ হাজার ১৯৭টি টিকিট বিক্রি হয়েছে, তেলুগু শোগুলির জন্য ১ লাখ ৬৩ হাজার ৩৬১টি টিকিট বিক্রি হয়েছে।

তথ্য মতে ‘অ্যানিমেল’ অগ্রিম বুকিংয়ে দিল্লিতে (৪ কোটি রুপি), তেলেঙ্গানায় (৪ কোটি ১৪ লাখ রুপি), মহারাষ্ট্রে (৩ কোটি ২ লাখ রুপি), কর্ণাটক (২ কোটি ২৩ লাখ রুপি), গুজরাট (১ কোটি ৪৯ লাখ রুটি), অন্ধ্রপ্রদেশ (২ কোটি ১৮ লাখ রুপি) এবং উত্তর প্রদেশ (১ কোটি ৩৪ লাখ রুপির) টিকিট বিক্রি হয়েছে।

অগ্রিম টিকিট বিক্রিতে ‘অ্যানিমেল’ ভেঙেছে বেশ কিছু রেকর্ড। ভেঙেছে রজনীকান্তের ‘জেলর’ এর অগ্রিম টিকিট বিক্রির রেকর্ডও আজই ভেঙে ফেলতে পারে সালমান খানের ‘টাইগার থ্রি’ ও প্রভাসের ‘আদিপুরুষ’ এর টিকিট।

উল্লেখ্য, ‘অ্যানিমেল’ সিনেমায় রণবীর ও অনিল কাপুরকে বাবা-ছেলের ভূমিকায় দেখা যাবে। তাঁদের মধ্যকার জটিল সম্পর্কের রসায়নই এই সিনেমার মূল গল্প। সিনেমাটিতে রণবীরের বিপরীতে অভিনয় করছেন দক্ষিণের অভিনেত্রী রাশমিকা মান্দানা। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালায়লাম ভাষায় মুক্তি পাবে ‘অ্যানিমেল’।

Advertisement
Share.

Leave A Reply