fbpx
BBS_AD_BBSBAN
৭ই ডিসেম্বর ২০২২ | ২২শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

২১ বছর পর বানসালির ফ্রেমে অজয়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দীর্ঘ বিরতি শেষে অজয় দেবগন এবং সঞ্জয় লীলা বানসালি জুটি আবার ফিরছেন পর্দায়। ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমার অভাবনীয় সাফল্যের পর অজয়কে আর কাজ করতে দেখা যায়নি বানসালির সঙ্গে। ১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমাটি মুক্তি পায়।

২০১৫ সালে মুক্তি পাওয়া ‘বাজিরাও মাস্তানি’ সিনেমায় অজয়কে অভিনয়ের প্রস্থাব দেওয়া হয়। কিন্তু অজয় তখন ‘তানহাজি’ সিনেমায় ঠিক একই রকম একটা চরিত্রে অভিনয় করছিলেন। দুইটি সিনেমাই ইতিহাস নির্ভর গল্প নিয়ে তৈরি হয়েছিল।

তবে ২১ বছর পর এবার ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ সিনেমায় এই জুটিকে পুনরায় দেখা যাবে। সঞ্জয় লীলা বানসালির অনুরোধে অজয় দেবগন এই সিনেমায় একটা বিশেষ চরিত্রে অভিনয় করবেন বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

বাস্তবের সত্যিকার আন্ডারওয়ার্ল্ড ডনের চরিত্রে অভিনয় করবেন অজয়। এই চরিত্রকে আখ্যায়িত করা হয়েছে ‘ছোট এবং শক্তিশালী’ হিসেবে।

হুসেন জায়েদির লেখা ‘মাফিয়া ক্যুইনস অফ মুম্বাই’ বইয়ের উপর ভিত্তি করে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র চিত্রনাট্য লেখা হয়েছে।

২০১৭ সালে প্রথম গাঙ্গুবাঈয়ের জীবনকাহিনি নিয়ে সিনেমা তৈরি করার কথা প্রকাশ্যে আসে। সেই সময় সিনেমার নাম ঠিক হয়েছিল ‘হীরা মাণ্ডি’। পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। সব ঠিক থাকলে এবছরই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

Advertisement
Share.

Leave A Reply