fbpx
BBS_AD_BBSBAN
২২শে ফেব্রুয়ারি ২০২৪ | ৯ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

২ মিনিটে ২ বার টিকা নিলেন কুষ্টিয়ার বাশারুজ্জামান!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দেশে যখন করোনা টিকার সংকট মেটাতে নানা জায়গা থেকে টিকা আমদানি করা হচ্ছে, ঠিক তখন একই ব্যক্তিকে দুইবার করোনার টিকা দেওয়া হয়েছে। কুষ্টিয়ার খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক ব্যক্তিকে ২ মিনিটে ২ বার  ভ্যাকসিন দেওয়ার ঘটনা ঘটেছে। আর ২৪ ঘণ্টা পার হলেও রোগীর খোঁজ নেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

বুজরুক মির্জাপুর গ্রামের বাশারুজ্জামান (৩৮) শুক্রবার এ কথা জানান। বৃহস্পতিবার দুপুরে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে টিকা দেয়া হয়।

বাশারুজ্জামান জানান, বৃহস্পতিবার তিনি করোনার টিকা নিতে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে টিকার কার্ডের একটি অংশ ছিঁড়ে রুমের মধ্যে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত সেবিকা শারমিন আক্তার তাকে করোনার টিকা পুশ করেন এবং ২ মিনিটের মাথায় আবারও টিকা পুশ করতে গেলে বাশারুজ্জামান বলেন টিকা কয়টা নিতে হয় তখন সেবিকা বলেন ১টা- এ কথা বলতে বলতেই ২য় টিকা দিয়ে দেন।

একই সময়ে দুই বার টিকা নেওয়ার ফলে তাঁর কোনো সমস্যা হবে কি না জানতে চাইলে সেবিকা বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারব না, আমি ভেবেছি আপনি চলে গেছেন।

পরবর্তীতে তাকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কাছে নিয়ে গেলে তিনি জানান, কোনো সমস্যা হবে না। তিনি বাড়িতে আসার ২৪ ঘণ্টার মধ্যে হাসপাতাল  থেকে তার কোনো খোঁজ নেওয়া হয়নি। তবে তিনি বর্তমানে সুস্থ আছেন বলে জানিয়েছেন।

Advertisement
Share.

Leave A Reply