fbpx
BBS_AD_BBSBAN
২২শে ফেব্রুয়ারি ২০২৪ | ৯ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

৬ বছর পর কপিলের ঘরে ফিরলেন ড. গুলাটি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভারতের জনপ্রিয় ‘কমেডি শো’ দ্য কপিল শর্মা শো। কপিল শর্মার পাশাপাশি ড: গুলাটি খ্যাত সুনীল গ্রোভারও এই অনুষ্ঠানের জনপ্রিয় মুখ। কিন্তু ২০১৮ সালে দুজনের দ্বন্দের কারণে আর একসাথে দেখা যায়নি তাদের। অবশেষে ছয় বছর পর আবারও একফ্রেমে ফিরলেন এই দুজন।

কপিল ও সুনীল ভক্তদের জন্য দারুণ এক সুখবর দিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম ‘নেটফিলিক্স’। ঝগড়া মিটিয়ে আবারও একসঙ্গে ফিরছেন কপিল-সুনীল। জনপ্রিয় নেটফ্লিক্সের কপিলের আসন্ন শো-তে ফিরছেন সুনীল গ্রোভার।

সম্প্রতি নেটফ্লিক্স থেকে প্রকাশ করা এক প্রমোশনাল ভিডিওতে একসঙ্গে দেখা গেছে কপিল-সুনীলকে। নতুন শোয়ের ঘোষণার পর তাঁদের ভক্তরা বেশ উচ্ছ্বাসিত। প্রমোশন ভিডিওটি মুহুর্তে কয়েক হাজার শেয়ার হয়ে যায়।

২০১৮ সালে কপিল-সুনীলের দ্বন্দ্বের খবর সবখানে ছড়িয়ে পড়ে। এরপর ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে বের হয়ে যান সুনীল। আর আস্তে আস্তে অনুষ্ঠানটির জনপ্রিয়তা কমতে থাকে। জানা যায়, কপিল-সুনীলের কথা বলাই একপ্রকার বন্ধ হয়ে যায়।

বিষয়টি নিয়ে কপিল এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমি কখনোই সুনীলের সঙ্গে ঝগড়া করিনি, আমি ইন্ডাস্ট্রির সেরা লোকদের সঙ্গে কাজ করতে পছন্দ করি। যখন আমি কমেডি সার্কাসে কাজ শুরু করেছিলাম তখনো আমি নির্মাতাদের সুনীলকে নিতে বলেছিলাম।’

Advertisement
Share.

Leave A Reply