fbpx

অনলাইনে ‘মশারী’ পোস্ট না করার অনুরোধ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চলতি বছরের ১৩ মার্চ ‘মশারি’ ছবিটি মুক্তি পাওয়ার পর একের পর এক পুরস্কার জিতে চলেছে। তবে দেশি-বিদেশি পুরস্কার জয় করা এই ছবিটি এখনই অনলাইনে আসুক তা মোটেও চাইছেন না নুহাশ হুমায়ূন। সম্প্রতি তিনি তার অফিশিয়াল ফেসবুক পেজে এর কারণ ব্যাখ্যা করেছেন দর্শকদের উদ্দেশে।

নুহাশ হুমায়ূন নির্মিত স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘মশারি’ মুক্তি পায় এ বছরের ১৩ মার্চ। মুক্তির পর দেশে-বিদেশে পুরস্কার জিতেছে এটি। হলিশর্টস ফিল্ম ফেস্টিভ্যালে সেরা হরর মুভির খেতাব জেতার পাশাপাশি ছবিটি জিতেছে ফ্যান্টাস্টিক সেভেন, সাউথ বাই সাউথওয়েস্ট চলচ্চিত্র উৎসব, ইন্ডিমিম ফিল্ম ফেস্টিভ্যাল।

তবে নুহাশ এখনই সিনেমাটি অনলাইনে আসুক সেটা চান না। এতে সিনেমার পুরস্কার পাওয়ার সম্ভাবনা কমে যাবে বলে মনে করেন নুহাশ।

নির্মাতা তার অফিশিয়াল ফেসবুক পেজে লিখেছেন, অনলাইনে ‘মশারি’ সিনেমাটির রেজ্যুলেশন অনেক কম হবে। তাই এই মুহূর্তে দয়া করে কেউ অনলাইনে এই ছবিটি পোস্ট করবেন না।

তিনি আরও লিখেছেন, ‘আমি বুঝতে পারি যে আমাদের ফিল্ম দেখার জন্য দর্শকের আবেগ এবং  আগ্রহের কথা। তাই বেশকিছু ফিল্ম ফেস্টিভ্যালে অংশগ্রহণের পর আমি খুব দ্রুত একটি হাই রেজ্যুলেশনের ‘মশারি’-কে  অনলাইনে পোস্ট করব, যা সম্পূর্ণ বিনামূল্যে দর্শকরা অনলাইনে দেখতে পারবে।

সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছে সুনেরা বিন্তে কামাল। আরও অভিনয় করেছেন শীলা আহমেদের মেয়ে অনোরা। ২২ মিনিটের এই স্বল্পদৈর্ঘ্য ছবিতে উঠে এসেছে পৃথিবীর ধ্বংসের শেষপ্রান্তে জনমানব শূন্য দুই বোনের গল্প।

Advertisement
Share.

Leave A Reply