fbpx

অনলাইন আর অফলাইনে শুধুই পরী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সময়টা এখন পরীমণিরই বলা যায়। শুটিং স্পট, সিনেমা হল, ডিজিটাল মিডিয়া সবখানেই সরব উপস্থিতি এই ঢালিউড ক্রেজের।

ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম টফিতে মুক্তি পেয়েছিল পরী অভিনতী ও চয়নিকা চৌধুরীর পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ ছবটি। এই ছবির দর্শক সফলতার ধারাবাহিকতায় প্ল্যাটফর্মটি রিলিজ দিতে যাচ্ছে পরী অভিনতী ‘স্ফুলিঙ্গ’ ছবিটি।

৩ ডিসেম্বর এক্সক্লুসিভলি প্রিমিয়ার হতে যাচ্ছে তৌকির আহমেদ পরিচালিত ছবিটি। এই প্রথম কোনো স্ট্রিমিং প্ল্যাটফর্মে দেখা যাবে এটি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে তরুণ প্রজন্মের কাছে তাঁর আদর্শ তুলে ধরতে সিনেমাটি বানানো হয়েছে। টফি ব্যবহারকারীরা যেকোনো নেটওয়ার্ক থেকে ফ্রিতে পুরো সিনেমাটি দেখতে পারবেন।

ছবিটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, শ্যামল মাওলা, রওনক হাসান, জাকিয়া বারী মম, আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চু প্রমুখ। এন্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা গুগল প্লেস্টোর, অ্যাপ স্টোর অথবা (https://toffeelive.com/) ওয়েবসাইট ভিজিট করে ডাউনলোড করতে পারবেন টফি অ্যাপটি।

টফির ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, ‘টফিকে বিনোদন মাধ্যমের ওয়ান-স্টপ-প্লেস হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতির অংশ হিসেবে আমরা নিয়মিত ব্যবহারকারীদের জন্য নতুন নতুন কনটেন্ট নিয়ে আসছি। আমরা টফিকে এমন একটি প্ল্যাটফর্মে পরিণত করতে চাই যা আমাদের সংস্কৃতি ও ইতিহাসকে সবার কাছে তুলে ধরবে, বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে। শিগগিরই দেশি কনটেন্ট নিয়ে আমরা আরও এক্সক্লুসিভ কনটেন্ট রেঞ্জ নিয়ে আসবো।’

অন্যদিকে আসছে বছরের প্রথম মাসেই মুক্তি পেতে যাচ্ছে পরী অভিনীত ‘মুখোশ’, দ্বিতীয় মাসে মুক্তি পাবার কথা গুনিন, ‌অ্যাডভ্যাঞ্চার অব সুন্দরবনও রয়েছে মুক্তির মিছিলে। প্রীতিলতা, মা, অন্তরালে ছবিগুলোর শুটিং প্রস্তুতি নিয়ে ব্যস্ত আছেন নায়িকা।

Advertisement
Share.

Leave A Reply