fbpx

অনলাইন কেনাকাটায় নতুন মাত্রা যোগ করতে এলো ‘জুপার’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ই- কমার্স ইন্ডাস্ট্রিতে পদার্পণ করলো নতুন প্রতিষ্ঠান জুপার। অনলাইন ব্যবসায় ছাড় আর ফ্রি অফার এর অসুস্থ প্রতিযোগিতার মাঝে কেনাকাটায় স্বাচ্ছন্দ্য, মান এবং নির্ভরতার প্রতিশ্রুতি নিয়েই জুপার তাদের যাত্রা শুরু করেছে।

সম্প্রতি রাজধানীর রেডিসন ব্লু হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন হয়ে গেলো জুপার এর। অনুষ্ঠানে কেক কেটে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন চিত্র নায়ক রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিক।

তিনি নিজে একজন চিত্রনায়ক হিসেবে এবং একজন কর্মব্যস্ত ব্যবসায়ী হিসেবে তার দৈনন্দিন জীবনে অনলাইন শপিং এর গুরুত্ব ব্যাখ্যা করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রধান রাজস্ব কর্মকর্তা ও উপসচিব আব্দুল হামিদ মিয়া, উপ-পুলিশ কমিশনার মো. শহিদুল্লাহ বিপিএম, সোশ্যাল গুড কোম্পানি প্রিনিউরল্যাব এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পরিচালক আরিফ নিজামি এবং আরো অনেকে।

২৪ ঘণ্টায় ডেলিভারি, ডেলিভারি টাইম প্রিবুকিং, আকর্ষণীয় দাম, নমনীয় ফেরত নীতি এবং এমন আরো অনেক সুবিধার কারণে খুব দ্রুত জুপার ব্যাপক সারা পাচ্ছে জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ডক্টর রায়হান শরীফ।

জুপার এর প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, ‘ক্রেতাদের চাহিদা অনুযায়ী সর্বোচ্চ মান সম্পন্ন পণ্য ন্যায্য মূল্যে দ্রুততম সময়ে হাতে পৌঁছে দেয়াই জুপার এর একমাত্র উদ্দেশ্য।’

তিনি আরও বলেন, ‘সারা দেশে অনেক প্রতিভাবান গুণী কারিগর এবং শিল্পী আছেন যারা সুযোগের অভাবে ব্যবসা করতে পারছেন না। জুপার তাদের জন্য সম্ভাবনার দুয়ার খুলে দিয়েছে। এখন তারা সরাসরি তাদের পণ্য বা শিল্পকর্ম বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে জুপার এর মাধ্যমে বিক্রয় করতে পারবে। জুপার এর ওয়েবসাইট প্লাটফর্ম এর লিংক zuper.com.bd ক্রেতাদের সন্তুষ্টি অর্জনের জন্য জুপার এর ব্যবসার প্রক্রিয়াতে প্রয়োজনীয় যে কোনো ধরনের পরিবর্তন বা পরিবর্ধন করার ব্যাপারে প্রতিশ্রুতি দেন জুপার এর ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুল হক মনি।

Advertisement
Share.

Leave A Reply