fbpx

অপুর শাকিব বন্দনা নাকি বুবলীর প্রতি রিভেঞ্জ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শাকিব খান-অপু বিশ্বাস এবং বুবলী…এই ত্রিকোণ সম্পর্ক যেন শেষ হবার নয়। অপু বিশ্বাসের সাথে যখন শাকিবের দ্বন্দ্ব তুঙ্গে তখনই তাদের সম্পর্কের মাঝে শোনা গিয়েছিলো সে সময়ের নবাগতা বুবলীর নাম। অপু অধ্যায় শেষে শাকিব মন দিয়েছিলেন পুরোটা বুবলীতেই। কোন সমালোচনার তোয়াক্কা না করে অপু বিশ্বাসকে দিয়েছিলেন ডিভোর্স। সেসময় অপু ও জয়ের চোখের জলে ভেসেছিলো অপুর অগণিত ভক্তদের চোখ। কিন্তু সেসব এখন অতীত।

সবকিছু পেছনে ফেলে অপু বিশ্বাস ফিরে এসেছেন, কাজ করছেন নিজের মতই। কিন্তু এখনকার সমীকরণ যেন আরেকটু ভিন্ন। কোথায়ও কি অপুর জীবনে অনেকটা গুরুত্বপূর্ণ হয়ে থেকে গেছেন খান সাহেব?

বেশ কয়েকমাস ধরেই অপু একটু শাকিবের ব্যাপারে বেশিই উদার! যেন ডিভোর্সের পরের সুরটাই পালটে  গেছে? কিন্তু কেন? কী এমন ঘটলো? অপুকে ইদানিং যদি প্রশ্ন করা হয়, আবার কী শাকিবের সাথে সংসার করার সম্ভাবনা আছে? অপু একটু হেয়ালি করে উত্তর দেন, এখন কিছু বলতে চাইনা, সময় হলেই বোঝা যাবে। তাহলে কি ভবিষ্যতে অপু-শাকিবকে আবার একসাথে দেখা যাবে? এই প্রশ্ন শাকিব-অপুর ভক্তদের মনে।

সম্প্রতি অপু দেশের একটি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন,তার ক্যারিয়ারের জন্য সবচেয়ে বড় সাপোর্ট পেয়েছেন শাকিবের কাছ থেকেই, শাকিব খান একজন বুদ্ধিমান এবং পরিপক্ক মানুষ। তিনি  এও বলেন শাকিব খানের মত আর্টিস্টকে নিয়ে কথা বলার আগে প্রত্যেকের ৫০বার পানি খাওয়া উচিত।

শাকিব ইদানিং বুবলীর সাথে তার সম্পর্কের স্বচ্ছতা নিয়ে কথা বলতেই বেশি আগ্রহী। আজ শাকিব এক মন্তব্য করছেন তো একদিন পর বুবলি সেই কথার পাল্টা উত্তর দিচ্ছেন। আবার তাদের ভেতর কখনও অপু দিচ্ছেন উস্কানিমূলক ইঙ্গিত। ব্যাপারটা এমন যে, শাকিব এবং অপুর সাথে এখন বুবলীকে একাই লড়তে হচ্ছে।

বুবলীর ব্যাপারে আপাতত শাকিব খান বলেছেন তিনি আর বুবলীর সাথে নেই কিংবা ভবিষ্যতে তাদের আর কখনও একসাথে দেখাও যাবে না। এমন কিন্তু তিনি অপু বিশ্বাসের ক্ষেত্রেও বলেছিলেন। এখন শাকিব যেন অপুর ব্যাপারে একটু বেশিই উদার, তাহলে কি সম্পর্কের সমীকরণ পালটে যাচ্ছে?

শাকিবের সাথে সংসার করা প্রসঙ্গে অপু বিশ্বাস যেভাবে এখন উত্তর দেন, তাতে শাকিব-অপুর ভক্তরা একটু দ্বিধাইই পড়ে গেছে। তারা চান শাকিব যেমন বুবলীর ব্যাপারে বিষয়ট ক্লিয়ার করেছেন, তেমনি যেন তিনি অপুর ব্যাপারেও পরিষ্কার একটি ধারণা দেন।

শিল্পীরা যখন পর্দার বাইরে তাদের ব্যক্তিগত জীবনের গল্প নিয়ে আসেন তখন তাদের সেসব ব্যক্তিগত ব্যাপার আর ব্যাক্তিগত থাকে না, তা সবার হয়ে যায়। তাই শাকিব-অপু কিংবা বুবলীর বিষয়টি নিয়েও সত্য ধারনাই রাখতে চান তাদের ভক্তরা।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/6153131168074584

Advertisement
Share.

Leave A Reply