fbpx

অপু ও জয় পেলেন আমেরিকার ভিসা, জানুয়ারিতে যাচ্ছেন শাকিব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সময়ের আলোচিত অভিনেত্রী শবনম বুবলী। ২০ নভেম্বর ৩৩-এর কোটা পার করে পা রাখলেন ৩৪-এ। এবারের জন্মদিনে ঢালিউড কিং শাকিব খান তাকে ডায়মন্ডের নাকফুল দিয়েছেন  বলে জানিয়েছেন নিজেই।  এরপরই শুরু হয় নতুন সমালোচনার।

বুবলীর এমন কথা শুনে নিজের ফেসবুক এক পোস্টের মাধ্যমে বুবলীকে খোঁচা দেন অপু। পরে বুবলীও পাল্টা খোঁচা দিয়ে সমতা আনেন বিতর্কে। সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় এই দুই অভিনেত্রীকে ঘিরে বাক যুদ্ধ।

এদিকে অপু-বুবলীর বাক যুদ্ধের মাঝে শাকিব যেন ঘি ঢেলে দিলেন। গণমাধ্যমকে এই সুপারস্টার জানান, বুবলীর সঙ্গে সন্তান বীর ছাড়া অন্য বিষয়ে কথা হয় না। নাকফুলের তো প্রশ্নই আসে না।

বুবলীকে নিয়ে শাকিবের এমন মন্তব্যের পর গুঞ্জন উঠেছে শাকিব ও অপুর সম্পর্কে জোড়া লাগছে ফের। ঠিক সেই সময়ই অপু ও তার সন্তান জয় পেয়েছেন আমেরিকার ভিসা। এই ভিসা পাওয়ার খবরে যুক্তরাষ্ট্রে শাকিব-অপুর নতুন করে সংসার পাতার গুঞ্জনটি ফের উঁকি দিচ্ছে।

অপুর ঘনিষ্ঠ একটি সূত্র জানান, ২৯ অক্টোবর যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন অপু ও জয়। আসছে জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে উড়াল দিতি পারেন তিনি। একই মাসে শাকিবও দেশটিতে যেতে পারেন। দেখা যাক শেষ পর্যন্ত কি হয়। হয়তো সময়ই সব প্রশ্নের উত্তর বলে দিবে!

https://www.facebook.com/eveningshow.bbs/videos/515239030332038

Advertisement
Share.

Leave A Reply