fbpx

অবশেষে ফাঁস হওয়া ভিডিও নিয়ে মুখ খুললেন রাজ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সোমবার মধ্যে রাতে চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন ও নাজিফা তুষির স্ক্যান্ডাল ছবি-ভিডিও ফেসবুকে প্রকাশের পর থেকে সোশ্যাল মিডিয়ায় সরগরম পড়ে গেছে। এরমধ্যে নিজের অবস্থা বিবিএস বাংলার কাছে পরিস্কার করেন সুনেরাহ। তবে এখনো নিরব রয়েছেন তানজিন তিশা।

সুনেরাহ বলেন, রাজের ফেসবুক আইডি হ্যাক হয়েছে। হ্যাকারাই হয়তো এ-সব করছেন। তবে তিনি রাজের স্ত্রী নায়িকা পরীমণির দিকেও আঙুল তুলেছেন!

তবে দিনভর নানা নাটকীয়তার পর অবশেষে মঙ্গলবার রাতে মুখ খুললেন রাজ, বললেন তার ফেসবুকে আইডি হ্যাক হয়ইনি। তার নিয়ন্ত্রণে রয়েছে তার ফেসবুক।

এ প্রসঙ্গে রাজ আরও বলেন, আমার আইডি থেকে আমি কিছুই পোস্ট করিনি। পুরো বিষয়টা নিয়ে আমি বিব্রত। সকাল থেকে আমাকে নানা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। অথচ ভিডিওগুলো বছর পাঁচেক আগের। ঢাকার রাস্তায়। আমরা মজা করছিলাম, মজাচ্ছলে ভিডিওগুলো করা। কোনো উদ্দেশ্য ছিল না। সত্যি বলতে, ওরা আমার কাছের বন্ধু। কোনো উদ্দেশ্যে এসব ভিডিও করা নয়। আরও ভয়ংকর কথা হচ্ছে, এসব ভিডিও ফুটেজ আমার বর্তমান ব্যবহার করা মোবাইলেও নাই। কীভাবে এসব ভিডিও ছড়াল, এটাই বড় প্রশ্ন।

এদিকে, পরীমণি পাল্টা অভিযোগ এনেছেন সুনেরাহর বিরুদ্ধে। তিনি বিবিএস বাংলাকে বলেন, আলোচনায় আসতেই সুনেরাহ রাজের ফেসবুক থেকে ভিডিওগুলো পোস্ট করেছেন।

দুজনের পাল্টাপাল্টি মন্তব্য এলেও রাজ এ বিষয়ে বললেন, ‘আমি কাউকেই সন্দেহ করতে চাই না। বিষয়টি সঠিকভাবে সামনে আসুক আমি এটাই চাইছি।

Advertisement
Share.

Leave A Reply