fbpx

অবসর নয়, ৬ মাস টি-টোয়েন্টি থেকে দূরে থাকবেন তামিম

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অনেকদিন ধরে চলে আসা সকল গুঞ্জন ও বিতর্কের অবসান ঘটলো। চট্টগ্রামে মিনিস্টার ঢাকার প্র্যাকটিস শেষে বিকেল সাড়ে ৫টায় সংবাদ সম্মেলনে টি-টোয়েন্টি সংক্রান্ত সকল ধোঁয়াশা দূর করতে মুখ খুললেন তামিম ইকবাল খান।

বাতাসে যে গুঞ্জন উড়ছিলো তামিম বুঝি আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরই নিয়ে নেবেন। তবে তামিম গণমাধ্যমে সব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন বলেছেন তিনি এখনই টি-টোয়েন্টি থেকে অবসর নিচ্ছেন না! তবে আগামী ৬ মাসের জন্য তিনি আন্তর্জাতিক টি-টোয়েন্টি নিয়ে ‘চিন্তা’ই করতে চাননা! তিনি চান যে এই সময়ের মধ্যে যে নতুনরা সুযোগ পাবে তারা এতই ভালো করুক যে তাঁর আর দরকারই হবে না!

“প্রথমেই লাস্ট কয়েকদিন ধরে বিভিন্নভাবে মিটিং হয়েছে, জালাল ভাইয়ের সাথে কাজী ইনাম ভাইয়ের সাথে। তারা সবাই চেয়েছেন আমি এই ফরম্যাটে কন্টিনিউ করি। এটলিস্ট ওয়ার্ল্ড কাপ পর্যন্ত। আমার ভাবনা আবার অন্যরকম ছিলো। দুই মিলিয়ে আমার কাছে বেস্ট আউটকাম যেটা মনে হয়েছে, আগামী ৬ মাস আমি ইন্টারন্যাশনাল টি-টোয়েন্টি কনসিডার করছি না। আমার ফোকাস টেস্ট আর টি-টোয়েন্টি নিয়ে থাকবে।”

“এই ৬ মাসে যে টি-টোয়েন্টি গুলো আছে সেখানে আমাদের তরুণ ক্রিকেটাররা সুযোগ পাক এবং আমার বিশ্বাস এরা আমার জায়গায় এতোই ভালো করবে যে আমার আর দরকারই হবে না! তবে এরপর যদি বোর্ড বা টিম ম্যানেজমেন্টের মনে হয় আমাকে দরকার, বা আমার নিজের মনে হয়। তাহলে সেরকমভাবে চিন্তা করা যাবে। তবে আমি শিওর ইয়াংরা এতোই ভালো খেলবে যে আমার আর দরকারই হবে না।”

অবসরের গুঞ্জন ওঠার পর থেকেই বোর্ড সভাপতি থেকে শুরু করে অনেক পরিচালকের সাথে এরপর দফায় দফায় তামিমের আলোচনা হয়েছে। সব মিলিয়ে তামিমের সিদ্ধান্তটি ‘চরম’ থেকে ‘মধ্যমপন্থায়’ এসে পৌঁছেছে বলেই ধারণা।

Advertisement
Share.

Leave A Reply