fbpx

অবিকল ইন্দিরা গান্ধী, ফার্স্ট লুকে চমকে দিলেন কঙ্গনা!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এ যেন অবিকল ইন্দিরা গান্ধী! সেই নাক, সেই ঠোঁট, চুলের স্টাইল, শরীরি ভাষা, বাচনভঙ্গি, এমনকি মুখের ভঙ্গি পর্যন্ত। একেবারে চমকে দিয়েছে ‘ইমার্জেন্সি’র টিজারে ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ফার্স্ট লুকে কঙ্গনা রনৌত।

কঙ্গনা রনৌত মানেই অভিনয়ের সুনিপুণ দক্ষতা, এবারও হবে না যে তার ব্যতিক্রম টিজারের এক ঝলকেই বুঝে গেছেন দর্শক। সবাই বলছেন, আরেকটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার বাগিয়ে নিতে যাচ্ছেন এই বলিউড কুইন।

কঙ্গনা এক ছবি পোস্ট করে ‘ইমার্জেন্সি’ ছবিতে তার লুক প্রকাশ করেছেন। এই ছবির এক টিজারও রিলিজ করেছেন এই বলিউড অভিনেত্রী। ইন্দিরা গান্ধীরূপী কঙ্গনা রীতিমতো মুগ্ধ করেছেন সবাইকে।

‘ইমার্জেন্সি’ ছবির টিজার কঙ্গনা ইনস্টাগ্রামে তার ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়ে লিখেছেন, ‘আপনাদের সামনে হাজির তিনি, তাকে স্যার বলে সম্বোধন করা হতো।’

এরপর তিনি লিখেছেন, ‘আপনাদের জন্য “ইমার্জেন্সি” ছবির প্রথম লুক। বিশ্বের ইতিহাসে সবচেয়ে শক্তিশালী এবং বিতর্কিত নারীর কথা।’

ভারতের প্রথম নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনকে নিয়ে নির্মাণ করা হচ্ছে  ‘ইমার্জেন্সি’ সিনেমাটি। সিনেমায় বিশেষ গুরুত্ব পেয়েছে ১৯৭৫ সালে দেশে ‘ইমার্জেন্সি’ জারি করার ঘটনাটি। ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী ওই সময় ইমার্জেন্সি জারি করেছিলেন।

সিনেমার কাহিনি লিখেছেন খোদ কঙ্গনা। শুধু তাই নয়, সিনেমার প্রযোজনা আর পরিচালনার দায়িত্বেও আছেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply