fbpx

অভিনব প্রচারণায় অনন্ত-বর্ষা!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দীর্ঘ অপেক্ষার পালা শেষই বলা যায়। অবশেষে আসছে ঈদে মুক্তি পাচ্ছে দেশের আলোচিত তারকা জুটি অনন্ত-বর্ষার নতুন মুভি ‘দিন দ্য ডে’।

১০ জুলাই ছবিটির মুক্তি উপলক্ষে ব্যস্ততার মধ্যে আছেন অনন্ত ও তার টিম। ছবির প্রচারণার জন্য সময় দিচ্ছেন অনলাইন ও অফলাইনে।

বলা যায় শুধু জমিনেই নয়, আসমানেও প্রচারণা চালাচ্ছেন এজে। এই তো সেদিন হেলিকপ্টরে করে পদ্মা সেতুতে গিয়েছিলেন অ্যাকশান ঘরানার ছবিটির প্রচারের জন্য।

বর্তমানে সরকারি বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলো ঘুরছেন অনন্ত-বর্ষা। সিএনজি, অটোরিকশা,বাস’সহ বিভিন্ন যানবাহন দেখা যাচ্ছে ‘দিন দ্য ডে’র রঙিন পোস্টার।

ঢাকা বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নিজেদের ছবির প্রচারণা শেষ করে ৪ জুলাই স্টামফোর্ড ও ৫ জুলাই নটরডেম কলেজে ‘দিন দ্য ডে’-এর ট্রেলার প্রকাশ ও প্রচারণা চালাবেন এই তারকা জুটি।

এদিকে গত ১৯ জুন অনন্ত জলিলের ইউটিউব চ্যানলে প্রকাশ হয় ছবিটির ট্রেলার। ৩ মিনিট ১৬ সেকেন্ডের ট্রেলারে দেখা যায়, আন্তর্জাতিক এক সন্ত্রাসী গ্রুপকে ধরতে ভয়ংকর এক অপারেশনে নেতৃত্ব দেন অনন্ত জলিল।

এই অপারেশনের জন্য অনন্তকে বাছাই করতে দেখা যায় পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা মিশা সওদাগরকে। তার সঙ্গে অপারেশনে অংশ নেন পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা বর্ষা।

বাংলাদেশ ছাড়াও ইরান ও লেবাননের শিল্পীরাও অভিনয় করেছেন ছবিটিতে। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় ছবিটি নির্মাণ করেছেন মুর্তজা অতাশ জমজম। ছবিরি শুটিং হয়েছে বাংলাদেশ, তুরস্ক, আফগানিস্তান ও ইরানে।

১০০ কোটির সিনেমা বলে কথা। প্রচারণা তো একটু জোরোসোরেই চালাতে হবে। তবে বাংলাদেশের চলচ্চিত্র বাজার কি পারবে শত কোটি টাকা ফেরত দিতে? সে প্রশ্ন থেকেই যায়।

Advertisement
Share.

Leave A Reply