fbpx

অমির সঙ্গে ওয়েব সিরিজে পূর্ণিমার যাত্রা শুরু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অভিনয় ও ব্যক্তিগত জীবন নিয়ে সময়টা ভালোই কাটছে জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমার। এর মধ্যেই জানা গেল প্রথমবারের মতো ওয়েব সিরিজে কাজ করলেন এই অভিনেত্রী। এতে একজন নারী পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে পূর্ণিমাকে।

বঙ্গ ওটিটি প্লাটফর্মের প্রযোজনায় ‘হোটেল রিলাক্স’ শিরোনামের এই ওয়েব সিরিজটি নির্মাণ করছেন জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। এটি তার প্রথম ওয়েব কন্টেন্ট।

এ প্রসঙ্গে নির্মাতা অমি বলেন, ‘বর্তমানে নির্মিত বেশিরভাগ ওয়েব সিরিজই থ্রিলারধর্মী। ওয়েবের দর্শকরা থ্রিলার গল্প দেখে দেখে অভ্যস্ত। আমি সেই দর্শকদের ভরপুর বিনোদন দিতে চাই। আমাদের দর্শক নিয়মিত থ্রিলারসহ অনেক গল্পের ওয়েব সিরিজ দেখেছেন, তবে আমি যেটা বানাতে চাই, হয়তো এই ধরনের গল্প আগে দেখেনি।’

অভিনেত্রী পূর্ণিমা বলেন, ‘সবকিছু দেখে শুনেই প্রথমবার ওয়েব সিরিজে কাজ করছি। আমার মনে হয়েছে পরিচালক অমি যে গল্পটি বলতে চাইছেন এটি অন্য আট-দশটি গল্পের চেয়ে একটু আলাদা। আমার চরিত্রটিও ভিন্ন। সব মিলিয়ে আশা করছি ওয়েব সিরিজে আমার চরিত্রটি সবার ভালো লাগবে।’

ঢাকা ও ঢাকার পাশ্ববর্তী এলাকায় চলছে ওয়েব সিরিজটির শুটিং।পূর্ণিমা ছাড়াও এই ওয়েব সিরিজে আরও অনেক চমক থাকছে।আগামী ফেব্রুয়ারি অথবা মার্চ মাসে বঙ্গের ওটিটি প্ল্যাটফর্ম থেকে ‘হোটেল রিল্যাক্স’ মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন নির্মাতা অমি।

Advertisement
Share.

Leave A Reply